Advertisement
০৪ মে ২০২৪
Bollywood gossip

প্রেমের খবর প্রকাশ্যে আসতেই অশান্তি! তমন্নার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখতে হিমশিম খাচ্ছেন বিজয়

বলিউডের সাম্প্রতিক সময়ের জনপ্রিয় জুটি বিজয় বর্মা ও তমন্না ভাটিয়া। প্রেমের কানাঘুষো তো ছিলই, নিজেদের সম্পর্কে সিলমোহর দেওয়ার পর থেকে তাঁদের নিয়ে আলোচনা আরও বেড়েছে বই কমেনি।

Dahaad fame Vijay Varma is not comfortable with limelight on relationship with Tamannaah Bhatia

বিজয়-তমান্না। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৯ অগস্ট ২০২৩ ১৫:২০
Share: Save:

হলিউড থেকে আমদানি হয়েছিল পাপারাৎজ়ি সংস্কৃতির। এখন বলিউডেও রমরমা কারবার ছবিশিকারিদের। চলতে-ফিরতে তারকাদের সর্বক্ষণের সঙ্গী ক্যামেরা। জিম থেকে বিমানবন্দর, কোথাও ছাড় নেই। রেস্তরাঁ থেকে শপিং মল, রাস্তা খুঁজে ঠিক সেখানে পৌঁছে যান আলোকচিত্রীদের দল। বলিপাড়ায় যা কিছু কানাঘুষো, তাঁদের ক্যামেরায় তা ধরা পড়তে বাধ্য। এই চিত্রগ্রাহীদের ক্যামেরাতেই প্রথম একসঙ্গে ধরা পড়েছিলেন বলিউড অভিনেতা বিজয় বর্মা ও অভিনেত্রী তমন্না ভাটিয়া। শোনা গিয়েছিল তাঁদের প্রেমের চর্চা। তার পরে অবশ্য নিজেদের সময় মতো সম্পর্কে সিলমোহরও দেন বিজয় ও তমন্না। তবে তার পর থেকে তাঁদের ঘিরে ছবিশিকারিদের দৌরাত্ম্য বেড়েছে বই কমেনি। খবর, এই অপ্রয়োজনীয় চর্চার কারণে তমন্নার সঙ্গে সম্পর্ক টিকিয়ে রাখা নিয়ে রীতিমতো হিমশিম খাচ্ছেন বিজয়।

সম্প্রতি এক সাক্ষাৎকারে বিজয়কে তাঁর ব্যক্তিগত জীবন নিয়ে প্রশ্ন করলে বিজয় জানান, এত ক্যামেরার ভিড়ে সম্পর্ক সামলাতে রীতিমতো বেগ পেতে হচ্ছে তাঁকে। বিজয়ের কথায়, ‘‘প্রথমত, আমার ভাবতেই অবাক লাগে যে, জুটি হিসাবে নাকি আমরা ভীষণ চর্চিত। বিষয়টা বেশ মজার, তবে আমি এতে খুব একটা অভ্যস্ত নই। আমি এত দিন নিজের মতো শহরের এ দিকে-ও দিকে ঘুরে বেরিয়েছি। এখন আমরা একসঙ্গে ঘুরি। তাতেই দেখি সব জায়গাতেই ক্যামেরা পৌঁছে গিয়েছে।’’ বিজয়ের কথা থেকে স্পষ্ট, ব্যক্তিগত জীবনকে ক্যামেরার ফ্রেমে দেখা একেবারেই না-পসন্দ ‘দহাড়’ খ্যাত অভিনেতার।

গত বছরের শেষ দিক থেকে তাঁদের প্রেমের গুঞ্জন শোনা গিয়েছে বলিউডে। বিমানবন্দর থেকে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের লাল গালিচা— বিজয় ও তমন্নাকে একসঙ্গে দেখা গিয়েছে একাধিক জায়গায়। ‘লাস্ট স্টোরিজ় ২’ সিরিজ়ে সুজয় ঘোষের ছবিতে জুটি বেঁধে অভিনয় করার সময় একে অপরের প্রেমে পড়েন তাঁরা। ওই সিরিজ়ের প্রচারমূলক এক সাক্ষাৎকারেই বিজয়ের সঙ্গে প্রেমের জল্পনায় সিলমোহর দেন তমন্না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE