Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Debina Bonnerjee

স্ত্রী দেবিনাকে বাঁচাতে গিয়ে রক্তারক্তি কাণ্ড, এর মাঝেও বিদ্রুপের মুখে গুরমীত

বর্ষবরণের রাতে উত্তেজিত জনতার মাঝে আটকে পড়েন দেবিনা বন্দ্যোপাধ্যায়। স্ত্রীকে রক্ষা করতে গিয়ে রক্তাক্ত গুরমীত।

স্ত্রী দেবিনাকে রক্ষা করতে উত্তেজিত জনতার মাঝে নামনে গুরমীত, সেখানেই ঘটল বিপত্তি।

স্ত্রী দেবিনাকে রক্ষা করতে উত্তেজিত জনতার মাঝে নামনে গুরমীত, সেখানেই ঘটল বিপত্তি। সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ০৮:৫৭
Share: Save:

সম্প্রতি দ্বিতীয় বার মা হয়েছেন বঙ্গতনয়া দেবিনা বন্দ্যোপাধ্যায়। মা হওয়া মানেই কাজ থেকে বিরতি, তেমনটা নয়। ধকল সামলে দু’মাসের মধ্যেই কাজে ফিরেছেন তিনি। বছরশেষে বর্ষবরণের অনুষ্ঠানে যোগ দিতে যান দেবিনা। সঙ্গে ছিলেন স্বামী গুরমীত চৌধুরি। মঞ্চে নাচতে দেখা যায় দেবিনাকে। কিন্তু হঠাৎই তাল কাটল সেই অনুষ্ঠানে। জনপ্রিয় তারকা দম্পতিকে দেখা মাত্র ভিড় জমতে থাকে অনুরাগীদের। নিজস্বী তোলার হিড়িক লেগে যায়। এর মাঝেই শুরু হয় বিশৃঙ্খলা। ক্রমে পরিস্থিতি চলে যায় নিয়ন্ত্রণের বাইরে। থিকথিক করছে জনতা, তাঁর মাঝেই আটকে পড়েন দেবিনা। সেখানে স্ত্রীকে বাঁচাতে গিয়ে রক্তাক্ত গুরমীত চৌধুরি।

গুরমীত-দেবিনার বর্ষবরণের রাতে সেই ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে। সেখানে দেখা গিয়েছে উত্তেজিত জনতার মাঝে আটকে পড়া স্ত্রীকে রক্ষা করতে ঝাপিয়ে পড়েন গুরমীত। একপ্রস্ত ধস্তাধস্তি ও হয়। তাতেই আহত হন অভিনেতা। হাতে-পায়ে আঁচড়ের দাগ, রক্তক্ষরণও হয়।

এই গোটা ঘটনায় এক দিকে যেমন তিনি নেটাগরিকদের প্রশংসা কুড়িয়েছেন, অন্য দিকে, একাংশ তাঁকে কটাক্ষ করতেও ছাড়েননি। কেউ ব্যঙ্গ করে লিখেছেন, ‘‘দাদাকে ইমার্জেন্সিতে নিয়ে যাও, বাপ রে! কত্ত চোট পেয়েছেন।’’ অন্য এক জন লেখেন, ‘‘পাঁচ বছরের ছোট বাচ্চাও এতটুকু চোট এ ভাবে দেখায় না। যত্ত ন্যাকামি।’’ কেউ আবার তাঁদের পক্ষ নিয়ে লিখেছেন, ‘‘তারাকদের নিজস্ব জীবন রয়েছে, এ ভাবে তাঁদের হেনস্থা করা একেবারেই অনুচিত কাজ।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debina Bonnerjee Gurmeet Choudhary Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE