Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Debina Bonnerjee

Debina Bonnerjee: ভিডিয়ো করতে গিয়ে কোলের বাচ্চাকেই ফেলে দিচ্ছিলেন দেবিনা? 

‘‘শাশুড়িকে কেন মা না ডেকে কাকিমা ডাকি? কিংবা বাচ্চাকে কী ভাবে কোলে নেব, সব কিছু নিয়েই জ্ঞান শুনি।’’

দেবিনা ক্ষোভ উগরে দিলেন

দেবিনা ক্ষোভ উগরে দিলেন

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১০ মে ২০২২ ১৭:১৩
Share: Save:

তারকারা তাঁদের ব্যক্তিগত জীবনের অনেক মুহূর্তই নেটমাধ্যমে তুলে ধরেন। সে কারণেই হয়তো কটাক্ষের শিকারও হন বেশি। তাই বলে সদ্যোজাতকে কী ভাবে কোলে নেবেন, তার পাঠও যখন উপযাচক হয়ে দিতে এলেন কেউ কেউ, সে নিয়ে অসন্তোষ প্রকাশ না করে পারলেন না দেবিনা বন্দ্যোপাধ্যায়। জনপ্রিয় টেলিভিশন তারকার আক্ষেপ, নবজাতককে কোলে নিয়ে আনন্দের মুহূর্ত কাটাচ্ছিলেন তিনি। তাতেও ফাঁক ধরা পড়ল?

চলতি বছর ৩ এপ্রিল জন্ম নিয়েছে দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমীত চৌধরীর প্রথম সন্তান, লিয়ানা। কন্যাকে ঘিরে তাঁদের সুখের সময় চলছে। তার মাঝেই যেন কালো ছায়া লেপে দিচ্ছেন নেটাগরিকদের একাংশ।

সম্প্রতি দেবিনা একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন, যাতে মেয়েকে এক হাতে ধরে মার্কিন সঙ্গীত-কিংবদন্তি এলভিস প্রিসলির একটি গান গাইছিলেন তিনি। মা-মেয়ের মধুর সেই মুহূর্ত উপভোগ করেছিলেন অনেকেই, কিন্তু তার মধ্যেই আবার ছুটে এল কটাক্ষের তির, 'ভিডিয়ো করার জন্য এ ভাবে মেয়েকে কোলে নেবেন?'

পোস্টের নীচে সতর্ক করে গিয়েছিলেন আরও অনেকেই।

সেই সব প্রতিক্রিয়া দেখে সরব হলেন অভিনেত্রী। লিখলেন, 'এত চিন্তা কেন আপনাদের? এত প্রশ্ন কেন? সন্তানের ভাল-মন্দ আমার হাতেই ছেড়ে দিন না!' শুধু তাই নয়, মাতৃদিবসে মা এবং শাশুড়ির ছবি পোস্ট করা নিয়েও কটাক্ষ শুনেছিলেন দেবিনা। কেন শাশুড়িকে মা ডাকেন না? 'আন্টি' বলেন কেন? এসব নিয়েও কথা উঠেছিল।

সেই সব কিছু মিলিয়েই বিরক্ত দেবিনা ক্ষোভ উগরে দিলেন এ বার। লিখলেন, 'মা, কাকিমা, যা-ই ডাকি তাঁরা আমার একান্ত আপনজন।'

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debina Bonnerjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE