Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৮ জানুয়ারি ২০২২ ই-পেপার

Tathagata-Debolina: স্বামী তথাগতের সঙ্গে বিচ্ছেদ হয়নি! ইঙ্গিতপূর্ণ পোস্ট করে বোঝাতে মরিয়া দেবলীনা?

অনুরাগীদের অনেকেই মনে করছেন, এই ছবি শুধুমাত্র উপলক্ষ। তার সঙ্গে থাকা বার্তাই আসলে সকলের কাছে পৌঁছে দিতে চেয়েছেন দেবলীনা।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৮ ডিসেম্বর ২০২১ ১৫:৩৭
দেবলীনা-তথাগতের দাম্পত্য নিয়ে গুঞ্জনের শেষ নেই।

দেবলীনা-তথাগতের দাম্পত্য নিয়ে গুঞ্জনের শেষ নেই।


ঠিক পথ বেছে নাও। সেই পথ যতই কঠিন হোক, শেষে আশার আলো দেখতে পাবেই— বার্তা দিলেন দেবলীনা দত্ত। ইদানীং দাম্পত্যে ভাঙনকে নিয়ে চর্চার কেন্দ্রে তিনি। দেবলীনা লিখেছেন, ‘সততার সঙ্গে বাঁচতে শেখো। তার জন্য মিথ্যে বলা বন্ধ হওয়া উচিত।’ লেখার সঙ্গে নিজের একটি ছবিও জুড়ে দিয়েছেন তিনি। অস্পষ্ট মুখ ছুঁয়ে যাচ্ছে নরম আলো। ক্যামেরার লেন্স থেকে চোখ সরিয়ে অন্য দিকে তাকিয়ে অভিনেত্রী।

অনুরাগীদের অনেকেই মনে করছেন, এই ছবি শুধুমাত্র উপলক্ষ। তার সঙ্গে থাকা বার্তাই আসলে সকলের কাছে পৌঁছে দিতে চেয়েছেন দেবলীনা। বলতে চেয়েছেন, স্বামী তথাগত মুখোপাধ্যায়ের সঙ্গে বিচ্ছেদ হয়নি তাঁর। টলিউডের সাম্প্রতিকতম গুঞ্জন, স্বামীর সঙ্গে অভিনেত্রীর সম্পর্কে ফাটল ধরেছে। তাই আলাদা থাকছেন তাঁরা। অন্য দিকে, অভিনেত্রী বিবৃতি চট্টোপাধ্যায়ের সঙ্গে নাকি এক রকম সংসার সাজিয়েছেন তথাগত। বিবৃতি তথাগতর নতুন ছবি ‘ভটভটি’ নায়িকার ভূমিকায় অভিনয় করেছেন। কাজ করতে গিয়ে ঘনিষ্ঠতা। আর সেই ঘনিষ্ঠতা থেকেই দু’জনের প্রেম শুরুর গুঞ্জন।

Advertisement

এ সব কিছুকেই ‘ভিত্তিহীন’ বলে নাকচ করেছেন তথাগত, দেবলীনা এবং বিবৃতি। আনন্দবাজার অনলাইনকে তথাগত জানিয়েছেন, নিজের মতো করে জীবন কাটাচ্ছেন তিনি। আশ্বাস দিয়েছেন, বিবৃতির সঙ্গে তাঁর সম্পর্ক কোনও দিন জানানোর মতো হলে তিনি নিশ্চয়ই জানাবেন। বিচ্ছেদ নিয়ে মুখ খোলেননি দেবলীনাও। বলেছিলেন, তথাগতর মতো তিনিও ব্যস্ত পরিবার এবং কাজ নিয়ে।

ইনস্টাগ্রামে এই বার্তার মাধ্যমে কি দাম্পত্য ভাঙনের জল্পনাকে ‘মিথ্যা’ বলে উড়িয়ে দিতে চাইছেন অভিনেত্রী? সম্পর্কের কঠিন ধাপ পেরিয়ে আশার আলো খুঁজে পাওয়ার বার্তা দিচ্ছেন প্রকাশ্যে? এমনই সব প্রশ্নের উত্তর খুঁজছেন অনুরাগীরা।

আরও পড়ুন

Advertisement