Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Debshankar-Aparajita: নতুন বছরের নতুন উপহার, ছোট পর্দায় এই প্রথম জুটি দেবশঙ্কর-অপরাজিতা

কাকিমার ‘কাকু’টি কেমন? রুটি-বেগুনভাজা, নলেন গুড় পেলে সুন্দরী গিন্নির প্রতিও অমনোযোগী!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৪ জানুয়ারি ২০২২ ১২:৫৬
Save
Something isn't right! Please refresh.
জি বাংলার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ ছোট পর্দায় প্রথম জুটি বাঁধতে চলেছেন দেবশঙ্কর হালদার-অপরাজিতা আঢ্য।

জি বাংলার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’-এ ছোট পর্দায় প্রথম জুটি বাঁধতে চলেছেন দেবশঙ্কর হালদার-অপরাজিতা আঢ্য।

Popup Close

কপালে সিঁদুর সিঁদুর টিপ। হলুদ জমিনে লাল পেড়ে আটপৌড়ে তাঁতের শাড়ি। কোমরছোঁয়া চুল হাতখোঁপায় বন্দি। বাড়তি সাজ, খোঁপায় দেওরের মেয়ের দেওয়া মরশুমি ফুল। আর মুখের হাসি। এই-ই লক্ষ্মী কাকিমা। লাবণ্যে ভাটা নেই। বেলা করে ওঠা ঘুমন্ত ছেলেকে যখন ঝঙ্কার দিয়ে ডাকেন কিংবা স্বামীকে যখন জলখাবারের থালাটি হাসিমুখে দেন, লক্ষ্মীশ্রী উপচে পড়ে। এই কাকিমার ‘লক্ষ্মীর ভাণ্ডার’ দোকানটিও দেখার মতো। তাঁর মতোই নিতান্ত আটপৌরে। কিন্তু চাল, চিনি, ময়দা থেকে গেরস্থালির নিত্যপ্রয়োজনীয় সামগ্রী সেখানে থরে থরে সাজানো। যার যা লাগে কাকিমা জোগান দেন। একা হাতে মসৃণ ভাবে দোকান-সংসার সামলান।

কাকিমার ‘কাকু’টি কেমন? লাল-সাদা বাটিকের শার্ট, সাদা পাজামায় আর পাঁচ জন কর্তার মতোই। রুটি-বেগুনভাজা, নলেন গুড় জলখাবারে পেলে সুন্দরী গিন্নির প্রতিও অমনোযোগী! আপাতত এঁরাই ছোট পর্দা মাতাতে আসছেন। জি বাংলার নতুন ধারাবাহিক ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে। প্রযোজনায় সুশান্ত দাস। এই দুই চরিত্রের সৌজন্যে ছোট পর্দায় প্রথম জুটি বাঁধতে চলেছেন দেবশঙ্কর হালদার-অপরাজিতা আঢ্য। আর কে কে থাকছেন ওঁদের সঙ্গে? অপরাজিতা, প্রযোজক কেউই ফোনে সাড়া দেননি। ফলে, জানা যায়নি বিশদে।

Advertisement

দেবশঙ্করের কথায়, ‘‘শুধুই ধারাবাহিকের প্রচার ঝলক শ্যুট হয়েছে। ফলে বিস্তারিত কিছুই জানি না। এটুকুই জানি, আমি আর অপরাজিতা জুটি। অপরাজিতা খুবই ভাল অভিনেত্রী। ওঁর সঙ্গে এই প্রথম কাজ করব। আশা, কাজ করে আনন্দ পাব।’’ এই ধারাবাহিক দিয়ে দীর্ঘ দিন পরে ছোট পর্দায় ফিরছেন মঞ্চসফল অভিনেতা। ইতিমধ্যেই অভিনয় করেছেন সিরিজ ‘রুদ্রবীণার অভিশাপ’-এ। এখন কোন মাধ্যম সব চেয়ে বেশি ভাল লাগছে? অভিনেতার দাবি, ‘‘সব মাধ্যমই ভাল। মঞ্চের পাশাপাশি বড়-ছোট পর্দা, সিরিজে অভিনয় মানে পেশায় পূর্ণতা আসা। মাঝে অতিমারির কারণে মঞ্চ বন্ধ ছিল। তখনই সিরিজ, ছোট পর্দায় কাজ করলাম। আবারও মঞ্চ খুলছে। নাটক সামলে বাকি মাধ্যমে কাজের ইচ্ছে রয়েছে। দেখা যাক।’’ তার পরেই অকপট স্বীকারোক্তি, আজও তিনি মঞ্চের প্রেমে হাবুডুবু খান। মঞ্চও তাঁকে ফেরায় না। ওই জন্যই সম্ভবত দেবশঙ্কর হালদার নামটিও দর্শকেরা এখনও মনে রেখেছে।



Something isn't right! Please refresh.

Advertisement