×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

২৪ জুলাই ২০২১ ই-পেপার

কপিল-গিন্নি শর্মার রিসেপশনে গাইলেন রণবীর, নাচলেন দীপিকা!

সংবাদ সংস্থা
২৫ ডিসেম্বর ২০১৮ ১২:২৫
কপিল শর্মার বিয়ের রিসেপশনে দীপিকা-রণবীর।

কপিল শর্মার বিয়ের রিসেপশনে দীপিকা-রণবীর।

টিনসেল টাউনে এখন যেন বিয়ের মরসুম। দীপিকা-রণবীর, নিক-প্রিয়াঙ্কার পর বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন কপিল শর্মাগিন্নি ছত্রথ। গত ১২ ডিসেম্বর অমৃতসরে বিয়ের অনুষ্ঠানের পর মুম্বইতে আরও একটি গ্র্যান্ড রিসেপশন পার্টির আয়োজন করেছিলেন জনপ্রিয় সঞ্চালক, কমেডিয়ান ও অভিনেতা কপিল। সেই অনুষ্ঠানেই উপস্থিত ছিলেন বলিউডের কেউকেটারা। কর্ণ জোহার, কার্তিক আরিয়ান, কৃতি শ্যাননের মতো তারকাদের উপস্থিতি গ্ল্যামার ছড়ায় কপিল-গিন্নির রিসেপশনে। উপস্থিত ছিলেন জনপ্রিয় টেলিভিশন শো ‘কমেডি নাইটস উইথ কপিল’-এর সমস্ত কলাকুশলীরাও।

তবে সব আলো যেন নিজেদের উপরেই টেনে নিলেন রণবীর সিংহ ও দীপিকা পাড়ুকোন। ভারতীয় সাজের শাড়িতে দীপিকা এবং কালো স্যুটের রনবীরের থেকে চোখ ফেরানোই দায় হচ্ছিল বলে মত উপস্থিত অতিথিদের। শুধু তাই নয়, বলিউডের ‘বেস্ট পার্টি কাপল’ হিসেবে পরিচিত দীপিকা-রণবীর নাচে-গানে মাতিয়ে দেন উপস্থিত সকলকেই।

গায়ক মিকা সিংহের সঙ্গে বলিউডের জনপ্রিয় বেশ কয়েকটি গানে গলা মেলাতে দেখা যায় রণবীরকে। বলিউডের জনপ্রিয় ড্যান্সিং নাম্বার ‘ম্যায় তেরা হিরো’-র মতো গানে রণবীর যখন মঞ্চ মাতাচ্ছেন মিকার সঙ্গে, তখন তাতে পা’য়ে পা’য়ে তাল তুলছেন দীপিকাও। এই অনুষ্ঠানেরই বেশ কয়েকটি ভিডিয়ো পোস্ট হয়েছে ইনস্টাগ্রামে। পোস্ট হওয়ার সঙ্গে সঙ্গেই ভাইরাল সেগুলি। দেখে নিন কপিল-গিন্নির রিসেপশন কী ভাবে মাতিয়ে দিলেন দীপ-বীর:

Advertisement


Advertisement