• নিজস্ব সংবাদদাতা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

দীপিকা এবং আলিয়া থাকছেন সঞ্জয় লীলা ভন্সালীর আগামী ছবিতে, নায়কের ভূমিকায় তা হলে কে?

Deepika Padukone and Alia Bhatt
দীপিকা এবং আলিয়া।

নায়কের ভূমিকায় রণবীর কপূর। সেই সঙ্গে পুরনো প্রেম এবং হবু স্ত্রী একই ফ্রেমে! দীপিকা পাড়ুকোন এবং আলিয়া ভট্টকে একসঙ্গে দেখা যেতে পারে সঞ্জয় লীলা  ভন্সালীর ছবিতে। ১৯৫২ সালে মুক্তিপ্রাপ্ত ‘বৈজু বাওরা’ ছবির অনুপ্রেরণায় তৈরি হতে চলেছে এই ছবি। নামও থাকবে অপরিবর্তিত।  

মুম্বইয়ের একটি সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, ছবিতে দু’জন নায়ক এবং দু’জন নায়িকা থাকবেন। পরিচালকের পছন্দের তালিকার শীর্ষে থাকা আলিয়া এবং দীপিকা এই ছবির স্ক্রিপ্ট শোনার পরেই সঞ্জয়ের সঙ্গে কাজ করতে রাজি হয়ে যান। রণবীরকে ছবিতে ‘বৈজু’র ভূমিকায় দেখা যেতে পারে এবং আলিয়াকে দেখা যাবে ‘গৌরী’র ভূমিকায়। অর্থাৎ মিনা কুমারী অভিনীত চরিত্রে ফের তাক লাগাতে পারেন মহেশ-কন্যা। অন্য দিকে দীপিকাকে দেখা যেতে পারে ডাকাতের ভূমিকায়। চরিত্রের নাম রূপমতী। ১৯৫২ সালের ছবিটিতে অভিনেত্রী কুলদীপ কউর অভিনয় করেছিলেন এই মহিলা ডাকাতের চরিত্রে।

ছবিতে অনিবার্য ভাবে বৈজুর পাশাপাশি থাকছে তানসেনের চরিত্র। কিন্তু এই চরিত্রে কোন অভিনেতাকে দেখা যাবে, তা এখনও স্পষ্ট নয়। বলিউডের দুই সুপারস্টারকে ভাবা হচ্ছে এই চরিত্রে, কানাঘুষো এমনটাই। ২০০৭-এ ‘সাওয়ারিয়া’র পর ফের একসঙ্গে কাজ করতে চলছে রণবীর- ভন্সালী জুটি। দীপিকার সঙ্গে এই নিয়ে ভন্সালীর চতুর্থ কাজ। অন্য দিকে আলিয়া প্রথম বার কাজ করতে চলেছেন বিখ্যাত এই পরিচালকের সঙ্গে।

আরও পড়ুন:  মানসিক স্বাস্থ্যের পোস্টে কুরুচিকর মন্তব্য, ট্রোলারদের সতর্ক করলেন আমির-কন্যা


রণবীর-আলিয়া-দীপিকা সমীকরণ কি অন্য মাত্রা এনে দেবে নতুন ‘বৈজু বাওরা’য়? প্রথম বারেই কি পর্দায় ম্যাজিক আনবে রণবীর-আলিয়া জুটি? সর্বোপরি এই নতুন 'বৈজু বাওরা' কি টপকাতে পারবে ১৯৫২-র সেই কিংবদন্তিকে, যেখানে নায়ক-নায়িকা ইত্যাদিকে ছাপিয়ে গিয়েছিল নৌশাদের সুর আর মহম্মদ রফির কণ্ঠ? আপাতত অপেক্ষা ছবি রিলিজের।

আরও পড়ুন:  একাধিক নায়িকার সঙ্গে প্রেম, খরচ জোগাতে রাতভর ট্যাক্সিও চালাতেন রণদীপ

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন