• নিজস্ব প্রতিবেদন
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

মধ্যরাতে রণবীরের সঙ্গে মুম্বই ফিরলেন দীপিকা, জেরা শনিবার

Deepika
মুম্বই বিমানবন্দরে রণবীরের সঙ্গে দীপিকা। ছবি সংগৃহীত।

তলব করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সারা আলি খানের পর বৃহস্পতিবার মধ্যরাতে গোয়া থেকে মুম্বই ফিরলেন দীপিকা পাড়ুকোনও। সঙ্গে ছিলেন তাঁর স্বামী রণবীর সিংহ। এনসিবি সূত্রে খবর, শনিবার দীপিকাকে জিজ্ঞাসাবাদ করা হবে। শুধু দীপিকাই নন, বলিউডের মাদক-কাণ্ডে ওই দিন একই সঙ্গে জেরা করা হবে সারা আলি খান এবং শ্রদ্ধা কপূরকেও। 

বৃহস্পতিবার রাত ৮.১৫ নাগাদ গোয়া থেকে চাটার্ড উড়ানে মুম্বইই অভিমুখে রওনা দেন দীপিকা। তাঁর ম্যানেজার করিশ্মা প্রকাশও সঙ্গে ছিলেন। প্রসঙ্গত, প্রথমে বৃহস্পতিবার দুপুরে মুম্বই পৌঁছনোর কথা ছিল দীপিকার। পরে পরিকল্পনা বদল করেন দীপিকা। মুম্বই থেকে গোয়া পৌঁছন রণবীর। এর পর স্বামী রণবীরের সঙ্গেই গোয়া থেকে মুম্বই ফেরেন দীপিকা’।

দিন কয়েক আগে পরিচালক শকুন বাত্রার শ্যুটের জন্য গোয়া যান দীপিকা। শ্যুট চলছিল জোরকদমে। কিন্তু আচমকা বছর তিনেকের পুরনো এক হোয়াটস্অ্যা‌প চ্যাট এনসিবি-র হাতে আসতেই ভেস্তে যায় দীপিকার কাজ। ওই চ্যাটে দেখা যায়, ‘ডি’ এবং ‘কে’ নামে দুই ব্যক্তির মধ্যে মাদক প্রসঙ্গে একাধিক বার কথা চালাচালি হয়েছে। কখনও ‘ডি’ ‘কে’-কে গাঁজা আছে কি না জিজ্ঞাসা করছেন। আবার কখনও ‘কে’ ‘ডি’কে গাঁজার হদিশ দিচ্ছেন। বলিউডের একাংশের দাবি, এই ‘ডি’ হলেন দীপিকা। আর ‘কে’ দীপিকার ম্যানেজার করিশ্মা প্রকাশ। সত্যিই কি তাই? খতিয়ে দেখবে এনসিবি। 

করিশ্মাকেও দিন দুয়েক আগে ডেকে পাঠিয়েছিল এনসিবি। কিন্তু অসুস্থতার কারণ দেখিয়ে করিশ্মা এনসিবি-র কাছ থেকে দিন কয়েক সময় চেয়ে নিয়েছিলেন।

আরও পড়ুন: ‘কী সাহস অনির্বাণের! আমার শরীর নিয়ে প্রশ্ন করে’ বিস্ফোরক শার্লিন চোপড়া

আরও পড়ুন: এক সঙ্গে থাকতে থাকতে গৌরব আমার ‘ভাই’ হয়ে গিয়েছে: দেবলীনা

এ দিন চার্টার্ড বিমানে মুম্বইয়ে পা দিতেই রণবীর-দীপিকাকে ঘিরে ধরে সংবাদমাধ্যমের একাংশ। ধাওয়া করে তাঁদের গাড়ির পিছনে। কিন্তু মিডিয়ার সামনে মুখ না খুলে কড়া নিরাপত্তার মধ্যে বিমানবন্দর ছাড়েন ওই সেলেব জুটি। 

বলিউডের মাদক-কাণ্ডে দীপিকার নাম জড়াতেই থমথমে ইন্ডাস্ট্রি। এখনও পর্যন্ত কঙ্গনা রানাউত ছাড়া বলিউডের কোনও বড় তারকাই এ নিয়ে মুখ খোলেননি। তবে বেশ কয়েকটি সূত্র থেকে জানা যাচ্ছে, মাদক-কাণ্ডে নাম জড়ানোর প্রভাব ইতিমধ্যেই দীপিকার কেরিয়ায়ের উপর পড়তে শুরু করেছে। এক নাম করা জুয়েলারি সংস্থার বিজ্ঞাপনী মুখ ছিলেন তিনি। শোনা যাচ্ছে, তারা নাকি দীপিকার সঙ্গে কাজ করতে আর আগ্রহী নয়। 

মাদক-বিতর্কে এ ভাবে জড়িয়ে পড়ায় কি কেরিয়ারে বড়সড় খেসারত দিতে হবে বলিউডের ওই ‘এ লিস্টেড’ অভিনেতাকে? বলবে সময়।

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন