Advertisement
১৬ জুন ২০২৪
Entertainment News

দিল্লির রাস্তায় ‘অ্যাসিড আক্রান্ত’ দীপিকা!

এই ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক।

ছবির সেটে দীপিকা।— ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

ছবির সেটে দীপিকা।— ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ এপ্রিল ২০১৯ ১৫:১২
Share: Save:

অ্যাসিডে পোড়া বিকৃত মুখ। কিন্তু তাতে লেগে আছে হাসি। চোখের দৃষ্টিতে ধরা পড়ছে কনফিডেন্স। ঠিক এ ভাবেই দিন কয়েক আগে মেঘনা গুলজার পরিচালিত আসন্ন ছবি ‘ছপক’-এর লুকে প্রকাশ্যে এসেছিলেন দীপিকা পাড়ুকোন। এ বার সেই ছবির শুটিংয়ে দিল্লিতে ফের ক্যামেরাবন্দি হলেন নায়িকা।

এ ছবিতে দীপিকার চরিত্রের নাম মালতী। দিল্লির ব্যস্ত রাস্তায় শুটিংয়ের সময় অনেকে চিনতেই পারেননি দীপিকাকে। তবে কেউ চিনতে পেরে ছবি তুলতে চাইলে, হাসিমুখেই সে আবদার রেখেছেন দীপিকা।

এই ছবিতে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনের ওপর চিত্রনাট্য সাজিয়েছেন পরিচালক। দীপিকা বলেছিলেন, “মেঘনার সঙ্গে পাঁচ মিনিট এটা নিয়ে কথা বলার পরই মনে হয়েছিল, ছবিটা আমি করব। কিন্তু এই চরিত্রে এত আবেগ আছে, আমি মানসিক ভাবে প্রস্তুত ছিলাম না। একটু একটু করে নিজেকে তৈরি করেছি।” আর দীপিকার ফার্স্ট লুক দেখে লক্ষ্মী শেয়ার করেছেন, ‘‘দীপিকার ফার্স্ট লুক ভাল লেগেছে আমার। সবচেয়ে ভাল লাগছে একজন সেলিব্রিটি এই লুকে সামনে এলেন। মেকআপে পুরো মুখটা বদলে যায়। কিন্তু তার মধ্যে থেকেও সৌন্দর্যটা খোঁজার চেষ্টা করি আমি।’’

দেখুন, বিনোদনের নানা কুইজ

দীপিকার প্রস্থেটিক মেকআপ করছেন ক্লোভার উটন। যিনি এর আগে ‘সঞ্জু’তে রণবীর কপূরের চেহারা পাল্টে দিয়েছিলেন। ‘পরী’তে অনুষ্কা শর্মার মেকআপও করেছিলেন ক্লোভার। দীপিকার মেকআপে ক্লোভারকে সাহায্য করছেন মুম্বইয়ের শ্রীকান্ত। চিত্রনাট্য পড়ার পরেই মেঘনার কাছ থেকে দীপিকা জানতে চেয়েছিলেন, কী করে ছবিতে নিজের চরিত্রকে তিনি আরও বিশ্বাসযোগ্য করে তুলতে পারেন। এক জন অ্যাসিড ভিক্টিমের ঘুরে দাঁড়ানোর গল্প পর্দায় তুলে ধরা সহজ কথা নয়। কোনও রেফারেন্স পয়েন্টও নেই দীপিকার কাছে। মেঘনা তাঁকে পরামর্শ দিয়েছিলেন, সাধারণের সঙ্গে বেশি করে মিশতে, তাঁদের ঘিরে থাকতে। ভুলে যেতে, যে তিনি স্টার! সেই নির্দেশ মেনে হোমওয়ার্ক করেছেন বলে জানিয়েছেন দীপিকা।

আরও পড়ুন, শাড়ি ছেড়ে সুইমস্যুটে দিতিপ্রিয়া!

#Chhapaak #DeepikaPadukone Deepika Padukone is all smiles as she is snapped on the sets of 'Chhapaak'.

A post shared by DEEPIKA PADUKONE FAN CLUB (@deepikafans.page) on

(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE