Advertisement
২৫ জুলাই ২০২৪
Deepika Padukone on Amitabh Bachchan

অমিতাভ বচ্চনের সঙ্গে বড় অন্যায় হয়েছিল! আজও নিজেকে ক্ষমা করতে পারেন না দীপিকা

দীপিকা পরে এ বিষয়ে বলেছিলেন, “ব্যবস্থাগত দিক থেকে এটা একটা বড় ভুল হয়েছে। ভুলটা আমারই।”

Deepika Padukone said that she cannot forgive herself for not inviting Amitabh Bachchan

‘পিকু’ ছবির একটি দৃশ্যে দীপিকা পাড়ুকোন ও অমিতাভ বচ্চন। ছবি-সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৪ ১৯:০৯
Share: Save:

‘পিকু’ ছবিতে বাবা-মেয়ের চরিত্রে অভিনয় করেছিলেন অমিতাভ বচ্চন ও দীপিকা পাড়ুকোন। এই ছবি বক্স অফিস ও সমালোচক মহল, দুই ক্ষেত্রেই প্রশংসা পেয়েছিল। ছবি সফল হওয়ার পরে একটি পার্টির আয়োজন করেছিলেন দীপিকা। সেখানেই একটি বড় ভুল করে বসেন অভিনেত্রী। এই ভুলের জন্য নিজেকে কখনও ক্ষমা করতে পারবেন না বলেও জানান তিনি।

‘পিকু’ সাফল্যে আয়োজিত পার্টিতে এসেছিলেন শাহরুখ খান, আলিয়া ভট্ট-সহ আরও বহু তারকা। আয়োজক ছিলেন দীপিকা নিজে। পার্টিতে দেখা যায়নি অমিতাভকে। শাহেনশাহকে দেখা না যাওয়ায় অনেকেই ভেবেছিলেন, তিনি হয়তো অসুস্থ। কিন্তু ঘটনা অন্য। দীপিকা নাকি ভুলেই গিয়েছিলেন তাঁকে আমন্ত্রণ জানাতে।

দীপিকা পরে এ বিষয়ে বলেছিলেন, “ব্যবস্থাগত দিক থেকে এটা একটা বড় ভুল হয়েছে। ভুলটা আমার পক্ষ থেকেই। কিন্তু যখন বিষয়টা বুঝতে পেরেছি, তত ক্ষণে অনেকটাই দেরি হয়ে গিয়েছে। এর জন্য আমি নিজেকে কোনও দিন ক্ষমা করতে পারব না।”

এই পার্টি হয়ে যাওয়ার পরে অমিতাভকে ফোন করারও সাহস সঞ্চয় করতে পারেননি দীপিকা। অভিনেত্রী বলেছিলেন, “আমার খুবই অস্বস্তি হচ্ছে। ফোন করারও সাহস হচ্ছে না। মেসেজ পাঠিয়েছি। কিন্তু ফোনে কথা বলার সাহস পাইনি। কিন্তু, আমি বলব। এটা বিরাট অন্যায় হয়েছে।”

এই বিষয়ে পরে এক অনুষ্ঠানে অমিতাভকে প্রশ্ন করা হয়। তিনি বলেন, “যা হয়ে গিয়েছে, তাকে ভুলে যাওয়াই ভাল। বরং বহু কিছু ঘটছে, যা নিয়ে এখন কথা বলা যায়। পুরনো বিষয় নিয়ে কথা না বলাই ভাল।”

উল্লেখ্য, ফের ‘কল্কি ২৮৯৮ এডি’ ছবিতে একসঙ্গে অভিনয় করছেন অমিতাভ ও দীপিকা। এ ছাড়াও হলিউডের ছবির একটি রিমেক রয়েছে তাঁদের হাতে। ছবির নাম ‘দি ইন্টার্ন’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Amitabh Bachchan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE