Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২০ মে ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

লকডাউনের মধ্যেই দীপিকার এই স্বভাবের জন্য রেগে গেলেন রণবীর

দু’দিন আগে ঘর পরিষ্কার করতে গিয়ে পিঠে ব্যথা লাগে দীপিকার। রণবীর তাঁকে বিশ্রাম করতে বলে বাড়ির নীচেই জিমে যায়। রণবীরের চোখের আড়াল হতেই ব্যথা ন

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৬ এপ্রিল ২০২০ ১৭:০৮
Save
Something isn't right! Please refresh.
রণবীর-দীপিকা

রণবীর-দীপিকা

Popup Close

চলছে লকডাউন। সবার মতোই দীপিকা এবং রণবীরও ঘরবন্দী। এরই মধ্যে স্বামী-স্ত্রীর মধ্যেও বাঁধল ঝগড়া। বলা ভাল, রণবীরই রেগে গেলেন দীপিকার উপর। পরিবারের হোয়াটসঅ্যাপ গ্রুপে নালিশও করলেন দীপিকার নামে।

কী করেছেন দীপিকা? লকডাউন শুরু হওয়ার পর থেকেই কিছুতেই চুপ করে বসে থাকতে পারছেন না অভিনেত্রী। কখনও বাসন মাজছেন, কখনও রণবীরের জন্য খাবার বানাচ্ছেন আবার কখনও বা নেমে পড়েছেন ঘর মোছার কাজে। আর তাতেই বেজায় চটেছেন রণবীর। এক মিনিটের জন্যও নাকি চুপ করে বসে থাকতে পারেন না তাঁর স্ত্রী, অভিযোগ ‘খিলজি’র।

দু’দিন আগে ঘর পরিষ্কার করতে গিয়ে পিঠে ব্যথা লাগে দীপিকার। রণবীর তাঁকে বিশ্রাম করতে বলে বাড়ির নীচেই জিমে যায়। রণবীরের চোখের আড়াল হতেই ব্যথা নিয়েই দীপিকা আবারও ‘ব্যাক টু দ্য ওয়ার্ক’। রণবীর ফিরে এসে ওই দৃশ্য দেখে যে ভীষণ রেগে গিয়েছিলেন তা নিজেই জানিয়েছেন দীপিকা। “সব সময় এই ফটফট না করে কি থাকতে পার না? এক জায়গায় বসতেই পার না তুমি?”, স্ত্রীর কাছে প্রশ্ন রণবীরের।

Advertisement

Season 1:Episode 8 COOK.EAT.SLEEP.REPEAT. Productivity in the time of COVID-19!😷

A post shared by Deepika Padukone (@deepikapadukone) on

তাতে যদিও খুব একটা খারাপ লাগেনি দীপিকার। হঠাৎ করেই রণবীরের সঙ্গে এতটা সময় কাটানোর সুযোগ এসেছে তাঁর কাছে। এ সুযোগ মিস করতে একেবারেই নারাজ তিনি।



Something isn't right! Please refresh.

আরও পড়ুন

Advertisement