Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৭ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Deepika: বাবা-মা বাড়িতে এলেই ভাল থাকার ভান করেন দীপিকা?

হতাশা তাঁর জীবন গ্রাস করে নিয়েছিল। দেশের মানসিক স্বাস্থ্য নিয়ে কাজ করে চললেও নিজে কেমন আছেন দীপিকা?

সংবাদ সংস্থা
মুম্বই ০৫ অগস্ট ২০২২ ১৫:৫২
Save
Something isn't right! Please refresh.
কী চলছে দীপিকার মনে?

কী চলছে দীপিকার মনে?

Popup Close

মানসিক অবসাদে ভুগে দীর্ঘকাল বিষণ্ণ ছিলেন দীপিকা পাড়ুকোন। রণবীর সিংহকে স্বামী হিসাবে পেয়েও তিনি সুখী হতে পারছিলেন না। সে সময় অভিনেত্রীর মা উজ্জ্বলা পাড়ুকোন মনোবিদের শরণাপন্ন হওয়ার পরামর্শ দিয়েছিলেন মেয়েকে। সে কথা আগেও জানিয়েছেন ‘মস্তানি’। কিন্তু কেমন আছেন এখন? কাজের চাপ সামলে নিজের মন বুঝে চলতে পারছেন কি? এক সাক্ষাৎকারে জানান, বাবা-মায়ের সামনে তিনি ‘ঠিক’ থাকেন। তাঁদের বোঝাতে চান, তিনি তাঁদের সেই ‘সাহসী’ মেয়ে। বৃহস্পতিবার মুম্বইয়ে একটি অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন দীপিকা। উজ্জ্বল কালো শাড়ি, হাইহিলে তাঁর মোহময়ী উপস্থিতি নজর কেড়েছিল।

সেখানে এসেও মানসিক স্বাস্থ্য নিয়ে মুখ খুললেন তিনি। ‘লিভ লাভ লাফ’ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা দীপিকা জানান, দেশের মানসিক স্বাস্থ্য, বিষণ্ণতা নিয়ে উদ্বিগ্ন তিনি। তাঁর সংগঠনও সেই লক্ষ্যেই কাজ করে চলেছে।নিজের হতাশা কাটাতে যেমন চিকিৎসা করিয়েছিলেন অভিনেত্রী, বাকিদেরও সে নিয়ে সচেতন করতে চান। বলেন, ‘‘আমি কোনও কারণ ছাড়াই ভেঙে পড়তাম। এমন দিন ছিল, যখন আমি ঘুম থেকে উঠতে চাইতাম না। শুধু ঘুমিয়ে থাকতাম কারণ, ঘুম বাস্তব ছেড়ে পালানোর সেরা উপায়। আমি আত্মহত্যার কথাও ভাবতাম মাঝেমাঝে।’’ কিন্তু বাবা-মায়ের দুশ্চিন্তা এড়াতে যথাসম্ভব স্বাভাবিক থাকার চেষ্টা করতেন। এখনও করেন। দীপিকার কথায়, ‘‘আমার বাবা-মা বেঙ্গালুরুতে থাকেন। তাঁরা যখনই আমাকে দেখতে আসেন, আমি সেই সাহসী মেয়েটা হয়ে যাই। সব সময় বাবা-মাকে দেখাতে চাই যে, ভাল আছি।’’

Advertisement

বর্তমানে রণবীরের সঙ্গে মুম্বইয়ে থাকেন দীপিকা। পর্দার জুটির রূপকথা-প্রেম বদলে গিয়েছিল বাস্তবে। ২০১৮ সাল থেকে সুখী দাম্পত্যে রয়েছেন দু’জনে। শেষ তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল ‘৮৩’-এ। তবে সম্প্রতি গুঞ্জন ভেসে আসছিল, একেবারেই ভাল নেই দীপিকা। সম্প্রতি হায়দরাবাদে শ্যুটিংয়ের সময়ও তাঁর অসুস্থ হওয়ার খবর ছড়িয়ে পড়েছিল। তবে নির্মাতারা আশ্বস্ত করেছিলেন, করোনা-পরবর্তী রুটিন চেকআপ-এ ডাক্তারখানায় গিয়েছিলেন অভিনেত্রী। তিনি সুস্থই আছেন।

দীপিকার ঝুলিতে রয়েছে ‘কে প্রজেক্ট’, ‘পঠান’-এর মতো বড় প্রকল্প। তা ছাড়াও সিদ্ধার্থ-এর ‘ফাইটার’ ছবির জন্য চুক্তিও স্বাক্ষর করেছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement