Advertisement
০১ মে ২০২৪
Deepika Padukone

‘পাঠান’ বিতর্ক দেশ জুড়ে, কেমন কাটল দীপিকার বছরটা, মুখ খুললেন অভিনেত্রী

৩৭-এ পা দিলেন দীপিকা পাড়ুকোন। এ দিকে পাঠান বিতর্কে ধুন্ধুমার কাণ্ড প্রায় গোটা দেশ জুড়ে। জন্মদিন পার হতে না হতেই মুখ খুললেন অভিনেত্রী।

জন্মদিনে পার হতে না হতেই বিশেষ বার্তা এল দীপিকার তরফ থেকে।

জন্মদিনে পার হতে না হতেই বিশেষ বার্তা এল দীপিকার তরফ থেকে। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ২০:০৭
Share: Save:

পাঠান বিতর্ক থামার নাম গন্ধ নেই। এই ছবিকে কেন্দ্র করে দেশ জুড়ে ধুন্ধুমার কাণ্ড। এর মাঝে ৩৭-এ পা দিলেন দীপিকা পাড়ুকোন। জন্মদিন উদ্‌যাপনে স্বামীর রণবীরের সঙ্গে সমুদ্রসৈকতে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। যদিও জায়গা নিয়ে গোপনীয়তা বজায় রেখেছেন। কিন্তু এর মাঝে স্বামী রণবীর লেন্সবন্দি করলেন দীপিকাকে। সমুদ্র সফেন ঢেউ-এর মাঝে ছুটে চলেছে ইয়ট, নিওন বিকিনিতে দীপিকা, হাওয়ায় উড়ছে চুলছে। দিলেন বিশেষ বার্তা।

অনেকেই আশা করেছিলেন, ‘পাঠান’ বিতর্ক নিয়ে অন্তত জন্মদিনের দিন কিছু বলবেন দীপিকা। তবে নায়িকার মুখে কুলুপ। কিন্তু এ বার জন্মদিন পার হতে না হতেই দীপিকার তরফ থেকে এল একটি বিশেষ বার্তা। অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে লেখেন, ‘‘এক টুকরো ঝলক, ফেলে আসা বছরটা ঠিক যেমনটা কাটল, অন্তত জন্মদিনের দিনটা যে ভাবে কাটল। নতুন বছরে নতুন কিছুর অপেক্ষায় আমি, সকলের উন্নতি হোক, বর্তমানে বাঁচুন, কৃতজ্ঞতা সকলকে।’’ শেষে দীপিকার সংযোজন, ‘‘আমার জন্মদিনে এত শুভেচ্ছাবার্তা পাঠানোর জন্য ধন্যবাদ সকলকে।’’

বৃহস্পতিবার দীপিকার জন্মদিন উপলক্ষে শাহরুখ খান ‘পাঠান’ ছবিতে অভিনেত্রীর একটি পোস্টার ভাগ করে নিয়েছেন। অন্য দিকে ‘প্রোজেক্ট কে’ ছবিতে দীপিকার একটি লুক প্রকাশ্যে এসেছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Deepika Padukone Ranveer Singh Bollywood Pathaan
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE