Advertisement
০৩ মে ২০২৪
Karan Johar

লাখ টাকার কমে চশমা পরি না, কর্ণ উবাচ, নেটাগরিকদের কাছে ট্রোলড পরিচালক

১ লাখ টাকার নীচে রোদচশমা ব্যবহার করেন না কর্ণ! নিজের মুখেই কবুল করলেন সে কথা। হঠাৎ এমন মন্তব্য করলেন কেন ধর্মা প্রোডাকশনের কর্ণধার।

চশমার প্রতি শৌখিনতা কর্ণের, প্রকাশ্যে কবুল করতেই ট্রোলড পরিচালক।

চশমার প্রতি শৌখিনতা কর্ণের, প্রকাশ্যে কবুল করতেই ট্রোলড পরিচালক। ছবি: সংগৃহীত

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৯:২৮
Share: Save:

কর্ণ জোহর বলিউডের তারকা সন্তানদের গড ফাদার। তাঁর গায়ে সেঁটে রয়েছে স্বজনপোষণের তকমা। তবে তাতে থোড়াই পাত্তা দেন তিনি। নিজের আলটপকা মন্তব্যের কারণে বিভিন্ন সময় ট্রোলডও হতে হয়েছে তাঁকে। তবে এ বার নাকউঁচুর তকমা দেওয়া হল ধর্মা প্রোডকশনের কর্ণধারকে। ১ লাখ টাকার কম দামি রোদচশমা ব্যবহার করে না কর্ণ! নিজের মুখেই কবুল করলেন সে কথা। পরিচালকের এ হেন মন্তব্য শুনে থ নেটাগরিকরা।

দামি দামি প্রসাধনী থেকে বহুমূল্য পোশাকের প্রতি কর্ণ জোহরের দুর্বলতার কথা প্রায় সকলের জানা। সেই কারণে নিজের ঘনিষ্ঠ মহলেও বেশ কয়েক বার হাসির খোরাক হয়েছেন তিনি। পোশাক নিয়ে ভীষণ শৌখিন পরিচালক। এ বার সামনে এল তাঁর চশমা-প্রীতির কথা। আর এই শখের কথা সামনে আনতে ট্রোলড হতে হল তাঁকে।

সম্প্রতি একটি জনপ্রিয় চশমা প্রস্তুতকারী সংস্থার মালিক পীয়ূস বনসলের সঙ্গে একটি বিজ্ঞাপনে দেখা যায় কর্ণকে। ভিডিয়োতে দেখা যাচ্ছে বিদেশে একটি ক্যাফেতে বসে রয়েছেন কর্ণ, সেখান থেকেই ফোন করেন পীয়ূসকে। বলেন, ‘‘তোমার সংস্থার চশমা ডিজাইন দেখছিলাম, দারুন কালেকশন, দাম নিশ্চয়ই ৯৯৯ ডলার।’’ কর্ণকে শুধরে সংস্থার কর্ণধার পীয়ূস বলেন, ‘‘না, ডলার না ৯৯৯ টাকা।’’ দাম শুনে প্রায় হতবাক পরিচালক বলেই বসলেন, ‘‘১ লাখ টাকার কমে চশমা পরি না, অন্তত ৯০ হাজার টাকা করো।’’ কর্ণের প্রস্তাব শোনা মাত্রই খারিজ করে দেন পীয়ূস। ফোন কেটে ঘুমোতে চলে যান। গোটাটাই বিজ্ঞাপনের জন্য করা। কিন্তু কর্ণের এই ধরনের মন্তব্য খানিকটা নাকউঁচু বলেই ঠাহর হয়েছে একাংশের কাছে। তার পর থেকেই কর্ণকে ট্রোল করতে ঝাঁপিয়ে পড়েছেন নেটাগরিকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Karan Johar Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE