Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Disha Patani

চর্চিত প্রেমিকের সঙ্গে নৈশভোজে দিশা, দেখা মাত্র প্রতিক্রিয়া টাইগারের বোন কৃষ্ণার

দিশা পটানি তাঁর চর্চিত প্রেমিক আলেকজান্ডার অ্যালেক্সের সঙ্গে নৈশভোজে যান। বেশ কিছু ছবি শেয়ার করেন দিশার চর্চিত প্রেমিকা। দেখা মাত্র প্রতিক্রিয়া টাইগারের বোনের।

চর্চিত প্রেমিকের সঙ্গে নৈশভোজে দিশা, প্রতিক্রিয়া টাইগারের বোনের।

চর্চিত প্রেমিকের সঙ্গে নৈশভোজে দিশা, প্রতিক্রিয়া টাইগারের বোনের। ছবি: ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৮:৫৮
Share: Save:

টাইগার শ্রফকে বিয়ে করতে চেয়েছিলেন দিশা। কিন্তু তা হয়নি, উল্টে বিচ্ছেদের পথে হাঁটলেন তাঁরা। টাইগার-দিশার সম্পর্ক ইন্ডাস্ট্রির কাছে খোলা বইয়ের মতো। যদিও প্রকাশ্যে তাঁরা একে অপরকে ভাল বন্ধুই হিসেবেই উল্লেখ করেছেন। টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতে নতুন বসন্তের ছোঁয়া দিশার জীবনে। প্রেমে পড়েছেন অভিনেত্রী। পাত্রের নাম আলেকজান্ডার অ্যালেক্স। আজকাল সারাক্ষণ তাঁর সঙ্গেই দেখা যাচ্ছে ‘বাগী’ খ্যাত অভিনেত্রীকে। সদ্য দিশার সঙ্গে নৈশভোজে গিয়েছিলেন আলেকজান্ডার। সেখানে দু’জনের একান্ত মুহূর্তের ছবি দেন অভিনেত্রীর চর্চিত প্রেমিক। দেখা মাত্র প্রতিক্রিয়া এল টাইগারের বোনের তরফে।

এই মুহূর্তে আলেকজান্ডারের সমাজমাধ্যমের পাতা জুড়ে শুধুই দিশার ছবি। প্রেমের গুঞ্জনের মাঝে সম্প্রতি এক সাক্ষাৎকারে খোলসা করে আলেকজান্ডার জানান, দিশা তাঁর ঘনিষ্ঠ বন্ধু। বলেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর দিশা। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। একসঙ্গে কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।” আলেকজান্ডার খোলসা করেন, দিশা তাঁর কাছে পরিবারের মতো। এ দিকে দিশার সঙ্গে আলেকজান্ডারের নৈশভোজের ছবি দেখার পর টাইগারের বোন কৃষ্ণা লেখেন, ‘‘এই ছবির পর ওরা কী লিখবে তা পড়ার অপেক্ষায় রয়েছি।’’ আসলে অভিনেতার বোন দিশা ও আলেকজান্ডার দু’জনেরই ভীষণ ঘনিষ্ঠ বন্ধু।

সম্প্রতি দিশার সঙ্গে প্রেমের গুঞ্জন প্রসঙ্গে অল্প কথায় আলেকজান্ডার বলেন, “আমি বুঝি না, লোকে সব কিছু নিজের মতো ভেবে নেয় কেন? অন্যের জীবন নিয়ে এত চিন্তা কেন? নিজেরা ভাল থাকুন, অন্যদের শান্তিতে জীবনযাপন করতে দিন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disha Patani Tiger Shroff krishna shroff
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE