Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৬ জানুয়ারি ২০২২ ই-পেপার

‘এ সব এক্ষুনি বন্ধ করো’, ক্যাটরিনাকে কেন এমন বললেন দীপিকা?

বলিউডের প্রথম সারির বেশ কিছু নায়িকা একে অন্যকে কেবল সোশ্যাল মিডিয়ায় ‘ফলো’ করেন তাই নয়, মন খুলে একে অন্যের প্রশংসাও করতে দেখা যায় তাঁদের

সংবাদ সংস্থা
০৩ ফেব্রুয়ারি ২০১৯ ১৫:০৮
ছবি: ইনস্টাগ্রাম

ছবি: ইনস্টাগ্রাম

বলিউডে নায়িকাদের মধ্যে বিশেষ সখ্য নেই, এমন অভিযোগ মাঝেমধ্যেই শোনা গেলেও নিন্দুকদের মুখে ঝামা ঘষে দিব্যি আছেন বলিউড সুন্দরীরা। বলিউডের প্রথম সারির বেশ কিছু নায়িকা একে অন্যকে কেবল সোশ্যাল মিডিয়ায় ‘ফলো’ করেন তাই নয়, মন খুলে একে অন্যের প্রশংসাও করতে দেখা যায় তাঁদের। সম্প্রতি আবার সে রকমই উদাহরণ তৈরি করলেন দুই বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং দীপিকা পাড়ুকোন

সম্প্রতি ইনস্টাগ্রামে লাল পোশাক পরে একটি স্লো মোশন ভিডিয়ো পোস্ট করেন ক্যাটরিনা। মোহময়ী ক্যাটরিনার এই লুকে মেতে ওঠেন নেটিজেনরা। দেখা যায় ক্যাটরিনার ভক্তের তালিকায় আছেন দীপিকা পাড়ুকোন এবং বরুণ ধওয়ন এর মতো তারকারাও। ক্যাটরিনার ছবির নীচে দীপিকা কপট রাগ দেখিয়ে কমেন্ট করেন যে, “এ সব কী হচ্ছে! এক্ষুনি বন্ধ করা দরকার।” যদিও তার এই কমেন্টের পর ‘লাভ-আইড স্মাইলি’টিই বুঝিয়ে দেয় দীপিকার মুগ্ধতা।

নিজের ছবিতে ক্যাটরিনা ক্যাপশন হিসেবে লিখেছিলেন যে, নতুন রূপে লালের ছোঁয়া নিয়ে উইক-এন্ড কাটাতে চলেছেন তিনি। যদিও ভিডিয়োটি দেখে মনে করা হচ্ছে যে, কোনও প্রচারমূলক শুটিং অথবা ফটোশুটের অংশ সেটি। ইনস্টাগ্রামে ইতিমধ্যেই ১০ লক্ষ বার দেখা হয়ে গেছে ভিডিয়োটি।

Advertisement

Heading into the weekend (with a dash of red) like......💃🏻🥳

A post shared by Katrina Kaif (@katrinakaif) on

আরও পড়ুন: কোটি কোটি টাকার মালিক, তবুও মাটির কাছাকাছি এঁরা

এর আগে বলিউডের বহু চর্চিত দীপিকা পাড়ুকোন ও রণবীর সিংহের বিয়েতেও বিশেষ অতিথি হিসেবে নিমন্ত্রিত ছিলেন ক্যাটরিনা। কর্ণ জোহর সঞ্চালিত জনপ্রিয় টেলিভিশন শো ‘কফি উইথ কর্ণ'-এ এসেও ক্যাটরিনা জানিয়েছিলেন যে দীপিকা ও রণবীরের বিয়ে নিয়ে কতটা উত্তেজিত তিনি।

আরও পড়ুন: বিয়ে করছি, চুম্বনের ছবি পোস্ট করে ঘোষণা অক্ষয় কুমারের নায়িকার

আরও পড়ুন

Advertisement