Advertisement
০৭ মে ২০২৪
Deepika Padukone

Deepika Padukone: অ্যাকশনে প্রেম

এই ছবিটি ছাড়াও সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ফাইটার’-এও দীপিকার অ্যাকশন অবতার দেখা যাবে।

দীপিকা পাড়ুকোন

দীপিকা পাড়ুকোন

শেষ আপডেট: ২৭ জুলাই ২০২১ ০৬:০১
Share: Save:

হলিউডের ছবিতে অ্যাকশন দৃশ্য করতে দেখা গিয়েছে দীপিকা পাড়ুকোনকে। এ বার তিনি হিন্দি ছবিতেও অ্যাকশন সিকোয়েন্স করবেন। যশ রাজ ফিল্মসের ‘পাঠান’-এ দীপিকার সঙ্গে রয়েছেন শাহরুখ খান এবং জন অ্যাব্রাহাম। এই দুই অভিনেতাই অ্যাকশনে দক্ষ। এ বার তাঁদের সঙ্গে তাল মেলাতে দেখা যাবে দীপিকাকে। মুম্বইয়ে ছবির সেটে গত কয়েক দিন ধরে দীপিকার অ্যাকশন দৃশ্যের শুটিং হয়েছে বলে জানা যাচ্ছে। এবং অভিনেত্রী এই সিকোয়েন্সের জন্য যথেষ্ট প্রস্তুতিও নিয়েছিলেন।

এই ছবিটি ছাড়াও সিদ্ধার্থ আনন্দের পরিচালনায় ‘ফাইটার’-এও দীপিকার অ্যাকশন অবতার দেখা যাবে। এই ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন হৃতিক রোশন। তাঁদের জুটিকে বেশ ঝুঁকিপূর্ণ কিছু অ্যাকশন দৃশ্য করতে দেখা যাবে বলে খবর। ‘ফাইটার’-এর শুটও শুরু হয়েছে। ‘রেডি টু টেক অফ’ লিখে পোস্ট দিয়েছিলেন ছবির দুই অভিনেতা। দীপিকা এখন ভাগাভাগি করে ‘পাঠান’ ও ‘ফাইটার’-এর শুটিং করছেন। ভিন ডিজ়েলের সঙ্গে ‘ট্রিপল এক্স: রিটার্ন অব জ়েন্ডার কেজ’-এ অভিনেত্রীর অ্যাকশন অবতার প্রশংসিত হয়েছিল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE