Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Tonic

Tonic: অপ্রতিরোধ্য ‘টনিক’! ‘আরআরআর’ ঝড়েও টানা ১০০ দিন প্রেক্ষাগৃহে দর্শক টানছেন দেব-পরাণ

‘টনিক’ রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘৮৩’কে বাণিজ্যের দিক থেকে টপকে গিয়েছে। এ বার কি দক্ষিণী ছবিকে ছাপিয়ে যাওয়ার পালা? অভিজিতের আগামী ছবি ‘প্রজাপতি’ পারবে টক্কর দিতে? আত্মবিশ্বাসী পরিচালক জানিয়েছেন, তিনি আপ্রাণ চেষ্টা করবেন।

‘টনিক’

‘টনিক’

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ এপ্রিল ২০২২ ১১:৩০
Share: Save:

এক দিকে ‘গঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’-র দাপট। অন্য দিকে ‘আরআরআর’ ঝড়। দুটোই উপেক্ষা করে টানা ১০০ দিন প্রেক্ষাগৃহে নিজের মতো করে দর্শক টানছে ‘টনিক’! শনিবার সন্ধেয় তারই উদযাপন সাউথ সিটি মলে। কেক কাটা, সমস্ত অভিনেতা, কলাকুশলী এবং সাংবাদিকদের নিয়ে আরও এক বার ছবিটি দেখার পরিকল্পনা করেছেন প্রযোজক অতনু রায়চৌধুরী এবং অভিনেতা-প্রযোজক দেব অধিকারী। আনন্দবাজার অনলাইনকে সে কথা জানিয়েছেন পরিচালক অভিজিৎ সেন।

সাফল্যের আনন্দে কি তিনি মেঘমুলুকে? পরিচালকের কথায়, ‘‘একা আমি নই, সকলেই। ওয়ার্ল্ড টিভি প্রিমিয়ার হয়ে গিয়েছে। ওটিটি প্ল্যাটফর্মেও ছবিটি এসেছে। তার পরেও প্রেক্ষাগৃহে টানা ১০০ দিন ‘টনিক’। বিক্রিও ভালই। এই জন্যেই এই উদযাপন। ছবিটি রমরমিয়ে চলছে সাউথ সিটি মল, ডায়মন্ড প্লাজা, নন্দনে।’’ সাংসদ দেব রয়েছে বলেই কি এই ফলাফল? একেবারেই নয়, দাবি অভিজিতের। তাঁর যুক্তি, প্রতি সপ্তাহে একাধিক বাংলা, হিন্দি ছবি মুক্তি পাচ্ছে। ছবির বাণিজ্য না হলে শুধুই সাংসদ দেবের জন্য এতগুলো দিন কোনও হলমালিক ছবিটি চালাতে রাজি হবেন না। দেব-পরান বন্দ্যোপাধ্যায় জুটি, সবার অভিনয়, গল্প- সব মিলিয়েই এই ফলাফল।

‘টনিক’ রণবীর সিংহ-দীপিকা পাড়ুকোন অভিনীত ‘৮৩’কে বাণিজ্যের দিক থেকে টপকে গিয়েছে। এ বার কি দক্ষিণী ছবিকে ছাপিয়ে যাওয়ার পালা? অভিজিতের আগামী ছবি ‘প্রজাপতি’ পারবে টক্কর দিতে? আত্মবিশ্বাসী পরিচালক জানিয়েছেন, তিনি আপ্রাণ চেষ্টা করবেন। এবং সবাই মিলে মন দিয়ে কোনও কাজ করলে তা সফল হতে বাধ্য। আগামী মে-জুন মাস থেকে শুরু হবে অভিজিতের পরের ছবির শ্যুট। এখানেও মুখ্য ভূমিকায় দেখা যাবে দেবকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tonic dev Paran Bandyopadhyay
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE