×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১২ এপ্রিল ২০২১ ই-পেপার

বছরের শেষ রবিবার অন্য রকম কাটল গৌরব-দেবলীনার

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ২৭ ডিসেম্বর ২০২০ ১৯:০৯
গৌরব-দেবলীনা।

গৌরব-দেবলীনা।

বছরের শেষ রবিবার। এই দিনটা স্মরণীয় করে রাখতে চান গৌরব-দেবলীনা। ছুটির দিনে বন্ধুদের সঙ্গে তাই লং রাইডে বেরিয়ে পড়লেন নবদম্পতি। আজ্ঞে হ্যাঁ। 'ড্রাইভ' নয়, 'রাইড'। গাড়ি নয়, সাইকেল নিয়ে ১০০ কিলোমিটার পথ ঘুরলেন তাঁরা।

সেই ছবি দেবলীনা পোস্ট করলেন ইনস্টাগ্রামে। দেখা যাচ্ছে, বন্ধুদের সঙ্গে সাইকেল নিয়ে হাসি মুখে দাঁড়িয়ে গৌরব এবং দেবলীনা। ক্যাপশনে লিখলেন, ‘২০২০ সালের শেষ রবিবার। এই দিনটা স্মরণীয় করার জন্য আমরা কিছু করতে চেয়েছিলাম। তাই ১০০ কিলোমিটার সাইকেল চালালাম আমরা। কোভিড আমাদের থেকে অনেক কিছু ছিনিয়ে নিয়েছে। কিন্তু আমরা নিজেরাই নিজেদের উপহার দিয়েছি। একটা নতুন গ্রুপ, একটা নতুন অভ্যাস, আর অনেকগুলি নতুন বন্ধু। দ্য উইল প্যাক কলকাতাকে অনেক ভালবাসা’। দেবলীনা জানান, রবিবার সকালগুলিতে সাইকেল চালানোর জন্য শনিবারের রাতে মদ্যপানের অভ্যাস ত্যাগ করেছেন তিনি।

লকডাউনে মূলত সাইকেল চালানোর অভ্যাস তৈরি হয় দেবলীনার। ‘দিদি নম্বর ১’-এ এসে দেবলীনা জানিয়েছিলেন, সাইকেল চালিয়ে তিনি বাড়ি থেকে এয়ারপোর্ট এবং আরও অন্যান্য জায়গায় চলে যেতেন। সেই অভ্যাস বজায় রাখতেই ব্যস্ত শিডিউল থেকে সময় বের করে সাইকেল চালান অভিনেত্রী।

Advertisement

দিন কয়েক আগে মধুচন্দ্রিমার জন্য দার্জিলিং পাড়ি দিয়েছিলেন গৌরব এবং দেবলীনা। ফিরে এসে তাঁদের ঘনিষ্ঠ বন্ধু এবং গায়ক অনীক ধরের বাড়িতে হইহুল্লোড় করে বড়দিন উদাপন করেন টলিউডের এই বহুল চর্চিত জুটি।

আরও পড়ুন: সাগর জলে সাংসদ, নীল শাড়িতে মিমি ‘সাগরিকা’

আরও পড়ুন: ‘কঙ্গনার দু’টি রূপ রয়েছে’, কেন বললেন অনুরাগ

Advertisement