Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Devlina Kumar

Devlina Kumar: নাচ, অভিনয় নিয়েই খুশি, সময়-সুযোগ পেলে তবেই রাজনীতিতে আসব: দেবলীনা

দেবলীনা এই মুহূর্তে প্রথম সারির চ্যানেল ছেড়ে কেন কালার্স বাংলায়? অভিনেত্রীর যুক্তি, তিনি প্রথম, দ্বিতীয় নিয়ে কোনও দিনই মাথা ঘামাননি। যে কাজ তাঁর পছন্দ হয়েছে সেটাই করেছেন।

দেবলীনা কুমার।

দেবলীনা কুমার।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ এপ্রিল ২০২২ ২৩:৪০
Share: Save:

দেবলীনা কুমার ছোট পর্দায় আসবেন না? টেলিপাড়ায় এই প্রশ্ন অনেক দিনের। জবাব নিয়ে হাজির খোদ অভিনেত্রী। আগামী সপ্তাহে সোম থেকে রবি রোজ সন্ধে সাড়ে ৬টায় তিনি আসছেন কালার্স বাংলায়। ‘জয় জগন্নাথ’ ধারাবাহিকে তিনি ঈশ্বরের দেবদাসী ‘পদ্মাবতী’। মঙ্গলবার লুক সেট হয়েছে তাঁর। আপাতত দুটো লুকে দেখা যাবে তাঁকে। একটিতে খালি গায়ে আটপৌরে শাড়িতে দেখা যাবে তাঁকে। মন্দিরে নাচের সময় দেবলীনা কাঁচুলি, নিবি, গয়নায় সেজে উঠবেন। নতর্কী দেবদাসীর বেশে।

ছোট পর্দায় প্রথম অভিনয় দেবদাসী চরিত্রে। নাচ ভালবাসেন বলেই কি রাজি? ‘রঙ্গবতী’র কাছে প্রশ্ন রেখেছিল আনন্দবাজার অনলাইন। অভিনেত্রীর অকপট স্বীকারোক্তি, ‘‘এক দমই তাই। নাচ ভালবাসি বলেই রাজি হয়েছি দেবদাসী চরিত্রে অভিনয় করতে। পাশাপাশি, জগন্নাথ দেবকেও ভালবাসি। মনে হল, ঈশ্বর নিজেই যেন এই চরিত্রে অভিনয়ের ডাক পাঠিয়েছেন। ফলে, দ্বিতীয়বার ভাবিনি।’’ জি বাংলায় ধারাবাহিক ‘রাণী রাসমণি’তে ‘মথুরবাবু’ চরিত্রে জনপ্রিয় হওয়ার পরে গৌরব চট্টোপাধ্যায় স্টার জলসার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ‘ঋদ্ধিমান সিংহ রায়’।

দেবলীনা এই মুহূর্তে প্রথম সারির চ্যানেল ছেড়ে কেন কালার্স বাংলায়? অভিনেত্রীর যুক্তি, তিনি প্রথম, দ্বিতীয় নিয়ে কোনও দিনই মাথা ঘামাননি। যে কাজ তাঁর পছন্দ হয়েছে সেটাই করেছেন। কালার্স বাংলায় তাঁর অভিনীত চরিত্রটি কম সময়ের। এতে তাঁর কলেজে পড়ানোয় কোনও অসুবিধে হবে না। একই ভাবে, টানা এক চরিত্রে অভিনয় করতেও তাঁর ভাল লাগে না। ফলে, নাচের সঙ্গে জড়িত চরিত্রেই তিনি অনায়াস।

যে কাজ দেবলীনার পছন্দ হয়েছে সেটাই করেছেন।

যে কাজ দেবলীনার পছন্দ হয়েছে সেটাই করেছেন।

খবর, খুব শিগগিরিই নাকি রাজনীতিতেও আসছেন দেবলীনা। গুঞ্জন সত্যি হলে কোনটাতে বেশি মন দেবেন তিনি? নাচ, অভিনয় না রাজনীতিতে? এ বার জবাব দিলেন বিধায়ক দেবাশিস কুমারের এক মাত্র মেয়ে, ‘‘অনেক বছর ধরে শুনছি, আমি রাজনীতিতে আসছি। এক্ষুণি এমন কোনও ইচ্ছে আমার নেই। তাই পুরো মনোযোগ নাচ আর অভিনয়ের দিকে।’’ আগামী দিনে সময় এবং সুযোগ পেলে অবশ্যই রাজনীতিতে আসবেন। তখন ছুটি নেবেন বাকি দু’টি পেশা থেকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Devlina Kumar Bengali Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE