Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Gourab Chatterjee

দেবলীনাকে দেখে টেবিলের নীচে লুকিয়ে পড়লেন গৌরব!

ভিডিয়োটি দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘লকডাউন এবং তার পার্শ্বপ্রতিক্রিয়া। একটা রিলও শান্তিতে করতে দেয় না আমাকে’।

দেবলীনা এবং গৌরব।

দেবলীনা এবং গৌরব।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ মে ২০২১ ২২:৫০
Share: Save:

খোলা চুলে, হলুদ পেড়ে সাদা শাড়ি পরে ‘বাহোঁ মে চলি আ’ গানে রিল ভিডিয়ো বানাচ্ছিলেন অভিনেত্রী দেবলীনা কুমার। তাঁর পিছনেই খাবার টেবিলে সাদামাটা একটি টি শার্ট এবং হাফ প্যান্ট পরে নিজের মতো বসেছিলেন গৌরব চট্টোপাধ্যায়। তবে তাতে কোনও ব্যাঘাত ঘটেনি। দিব্যি চলছিল দেবলীনার ভিডিয়ো। নানা রকম অভিব্যক্তিতে অনুরাগীদের মুগ্ধ করছিলেন অভিনেত্রী। তাল কাটে যখন গৌরব বোঝেন স্ত্রীর ভিডিয়োতে দেখা যাচ্ছে তাঁকেও। একবার স্ত্রীর দিকে তাকিয়েই সোজা টেবিলের নীচে লুকিয়ে পড়েন অভিনেতা। ভিডিয়ো শ্যুট করতে করতেই বরের এই কাণ্ড দেখে মাথায় হাত দেবলীনার। নিজেকে সামলাতে না পেরে খিলখিলিয়ে হেসে ওঠেন অভিনেত্রী।

ভিডিয়োটি দিয়ে অভিনেত্রী লিখেছেন, ‘লকডাউন এবং তার পার্শ্বপ্রতিক্রিয়া। একটা রিলও শান্তিতে করতে দেয় না আমাকে’। এর পরেই গৌরবকে ট্যাগ করে মজার হুমকি, ‘আমি বদলা নেব’। এমন খুনসুটি করেই নাকি লকডাউন কাটছে তাঁদের। দেবলীনা বললেন, “প্রত্যেক দিনই এমন কিছু না কিছু হয়। আজকে মনে হল এই মজার মুহূর্তটা সকলের সঙ্গে ভাগ করে নিই। এই সময় তো খুব একটা সাজগোজ করার সুযোগ পাচ্ছি না। আজ বিশেষ একটা কারণে শাড়ি পরেছিলাম। তখনই মনে হল একটা রিল ভিডিয়ো বানানোর সুযোগ তো ছেড়ে দেওয়া যাবে না।”

অভিনেত্রী মনে করেন, এই অন্ধকার সময়ে মন ভাল রাখা যায় নেটমাধ্যমে নানা মজার জিনিস দেখে। কিন্তু ট্রোলিং আর কটাক্ষের রমরমায় কোনও কিছু পোস্ট করতে ইদানীং দ্বিধা হয় তাঁর। তবে তারকা দম্পতির খুনসুটির এই ভিডিয়ো যে তাঁদের অনুরাগীদের মুখে হাসি ফুটিয়েছে, সে কথা বলে দিতে হয় না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Gourab Chatterjee Devlina Kumar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE