Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২২ জানুয়ারি ২০২২ ই-পেপার

Bollywood: অন্যের পরিশ্রমের কারণে তারকা হয়েছি, অকপট সুস্মিতার প্রেমিক রোহমান

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ মে ২০২১ ২১:৫০
রোহমান এবং সুস্মিতা।

রোহমান এবং সুস্মিতা।

বিশ্বসুন্দরীর মনের মানুষ তিনি। তবু নিজেকে ‘খ্যাতনামী’ বলে মনে করেন না সুস্মিতা সেনের প্রেমিক রোহমান শল। প্রায় ৯ বছর মডেলিং জগতে কাজ করার পরেও নিজেকে সাধারণ মানুষ হিসেবেই ভাবেন তিনি।

মঙ্গলবার ইনস্টাগ্রামে অনুরাগীদের সঙ্গে প্রশ্নোত্তর পর্বে মজেছিলেন রোহমান। সুস্মিতার প্রেমিককে নিয়ে নানা জনের নানা প্রশ্ন, কৌতূহল। কেউ তাঁর ছোটবেলার ছবি দেখতে চাইছেন, কেউ আবার জানতে চাইছেন সুস্মিতার বিষয়ে। অনুরাগীদের মধ্যে একজন প্রশ্ন করলেন, ‘নিজের তারকা পরিচয় উপভোগ করেন? স্বাধীন ভাবে রাস্তায় বেরোতে না পারাকে কী ভাবে দেখেন’?

অনুরাগীর এই প্রশ্নের উত্তর দিয়েছেন রোহমান। তিনি লিখেছেন, ‘সত্যি বলতে, তারকা হিসেবে পরিচিতি পাওয়ার মতো এখনও সে রকম কোনও কাজ আমি করিনি। অন্যজনের কঠিন পরিশ্রমের কারণে আমি এই তকমা পেয়েছি। যে দিন নিজের যোগ্যতায় তারকা হব, সে দিন আপনার প্রশ্নের উত্তর দেব’।

Advertisement
রোহমানের ইনস্টাগ্রাম স্টোরি।

রোহমানের ইনস্টাগ্রাম স্টোরি।


এখানে ‘অন্যজন’ বলতে রোহমান কাকে বুঝিয়েছেন, তা আর বলার অপেক্ষা রাখে না। বেশ কয়েক বছর ধরে মডেলিং করছেন তিনি। বিখ্যাত বেশ কয়েকটি সংস্থার সঙ্গেও কাজ করেছেন তিনি। তবে বয়সে ১৫ বছরের বড় সুস্মিতার সঙ্গে তাঁর প্রেমের কথা প্রকাশ্যে আসতেই খবরের শিরোনামে উঠে আসে তাঁর নাম। একই সঙ্গে ধেয়ে আসে নানা কটাক্ষ। অনেকেই বলেছিলেন, সুস্মিতার সঙ্গে সম্পর্ককে বলিউডে উপরে ওঠার সিঁড়ি হিসেবে ব্যবহার করছেন তিনি। কিন্তু এ সব কথাকে তোয়াক্কা না করেই একে অপরের ভালবাসায় ডুবে রয়েছেন তাঁরা।

আরও পড়ুন

Advertisement