Advertisement
২৯ মে ২০২৪
Debolina Kumar

Cyclone Yaas: জলমগ্ন রাস্তায় দেবাশিস কুমার, ‘কুমন্তব্যেও অবিচল নেতা জনগণের পাশে’, ছবি দিয়ে দাবি দেবলীনার

জলমগ্ন রাস্তায় দেবাশিস কুমার, ইয়াসের তোয়াক্কা না করেই পথে বিধায়ক

 দেবাশিস কুমারের সঙ্গে দেবলীনা কুমার ভাগ করে নিয়েছেন।

দেবাশিস কুমারের সঙ্গে দেবলীনা কুমার ভাগ করে নিয়েছেন।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ মে ২০২১ ১২:২৩
Share: Save:


মঙ্গলবার রাতে বাড়ি ফেরেননি তিনি। শহরবাসীকে সুরক্ষিত রাখতে তাঁর অস্থায়ী ঠিকানা কলকাতা পুরসভার অফিস। মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে অফিসে নিজের ঘরে বসে ঘূর্ণিঝড় ইয়াসকে আটকাবার আগাম পরিকল্পনায় ব্যস্ত তিনি। বুধবার তিনিই জলমগ্ন কালীঘাট মন্দিরের পেছনের রাস্তায় দাঁড়িয়ে। নিজে উপস্থিত থেকে বিপর্যয় মোকাবিলা বাহিনীকে নির্দেশ দিচ্ছেন। দেবাশিস কুমারের এমনই দুটো ছবি দেবলীনা কুমার ভাগ করে নিয়েছেন। নেটমাধ্যমে তাঁর দাবি, শত কু-মন্তব্যের পরেও নেতারা এমনই অবিচল। নিজেদের কথা ভুলে সারাক্ষণ জনগণের পাশে।

হঠাৎ এই ধরনের মন্তব্য কেন বিধায়ক-কন্যার? নেটমাধ্যমে সে কথাও স্পষ্ট জানিয়েছেন দেবলীনা। অভিনেত্রীর দাবি, নেতা-মন্ত্রীদের সম্বন্ধে সারাক্ষণ কটু কথার বন্যা নেটমাধ্যমে। তিনি নিজে বিধায়কের মেয়ে। ফলে, ছোট থেকে রাজনীতি দেখেছেন, চিনেছেন। তাই ক্রমাগত এই ধরনের মন্তব্য তাঁকেও আঘাত করে। সেই জায়গা থেকেই মঙ্গলবার রাতে কর্মব্যস্ত বাবার ছবি ভাগ করে নিয়েছেন নেটমাধ্যমে। বলেছেন, ‘নেতাদের নামে সব সময় খারাপ কথা শুনতে খারাপ লাগে। এঁরা সবাই আজ বাড়ি ছেড়ে অফিসে থাকবেন। শুধু মাত্র পশ্চিমবঙ্গকে রক্ষা করার জন্য।’

দেবলীনা এটাও জানেন, শাসকদলের নেতা-মন্ত্রীদের দায়িত্ব এটা। সেটাই তাঁরা পালন করছেন মাত্র। অসময়ে তাঁদের পাশে পাওয়া যাবে, এই আশাতেই তাঁদের ভোট দিয়ে জিতিয়ে নিয়ে আসে জনতা। তা বলে তাঁরা কি মানুষের থেকে একটু প্রশংসাও আশা করতে পারেন না? দেবলীনার দাবি, এ টুকু রাজ্যের সমস্ত নেতা-মন্ত্রীর প্রাপ্য। বিধায়ক কন্যার আক্ষেপ, প্রাকৃতিক দুর্যোগের ওপর কারওর হাত নেই। তাও এঁরা শত, সহস্র গালি-গালাজ সহ্য করার জন্য প্রস্তুত। পাশাপাশি তাঁর অনুরোধ, মনে রাখতে হবে এঁরা ভগবান নয়। তাই এঁদেরও ভালবাসা, আশীর্বাদের প্রয়োজন আছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Debolina Kumar Cyclone Yaas
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE