Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১২ অগস্ট ২০২২ ই-পেপার

URL Copied
Something isn't right! Please refresh.

Dharmendra-Esha: এষার অভিনয় এবং হেমার নাচ নিয়ে আপত্তি ছিল ‘রক্ষণশীল’ ধর্মেন্দ্রর

হেমা মালিনী অকপটে জানিয়েছিলেন, ‘‘রক্ষণশীল ধর্মেন্দ্র কোনও দিন চাননি, নাচের অনুষ্ঠানে অংশ নিই। মেয়েরা অভিনয়ে আসুক।’’

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৯ জুলাই ২০২১ ১২:১৫
Save
Something isn't right! Please refresh.
ধর্মেন্দ্র, এষা এবং হেমা

ধর্মেন্দ্র, এষা এবং হেমা

Popup Close

বলিউড উত্তাল রাজ কুন্দ্রার পর্ন-কাণ্ড নিয়ে। বহু অভিনেত্রীর অভিযোগ, ছবিতে অভিনয়ের সুযোগ করে দেওয়ার টোপ দেখিয়ে শারীরিক ঘনিষ্ঠতা নতুন ঘটনা নয়। সেই ছবি তুলে বাজারে ছেড়ে দেওয়া আকছার ঘটে মায়া নগরীতে। এই বিতর্কে নয়া ইন্ধন এষা দেওলের মন্তব্য। প্রযোজক-অভিনেত্রীর দাবি, ধর্মেন্দ্রও নাকি একই বিশ্বাসে বিশ্বাসী!

সম্প্রতি এষা বলেন, ‘‘এই বিশ্বাস থেকেই বাবাও মনে করতেন, বলিউড মেয়েদের জন্য সুরক্ষিত নয়। অসম্মানের হাত থেকে বাঁচতে তাই রুপোলি জগৎ থেকে দূরে থাকাই শ্রেয়।’’ সেই ধারণা থেকেই ধর্মেন্দ্র নাকি চাননি তাঁর দুই কন্যা, এষা আর অহনা অভিনয়ে আসুন। এমনকি স্ত্রী হেমা মালিনীর নাচ করা নিয়ে সমস্যা ছিল বর্ষীয়ান অভিনেতার। তাঁর দুই কন্যা মায়ের সঙ্গে নাচ শিখুন, এতেও প্রবীণ অভিনেতার যথেষ্ট আপত্তি ছিল।

এর আগে ‘কপিল শর্মা’ শো-তে হেমা মালিনী অকপটে জানিয়েছিলেন, ‘‘এ সব ব্যাপারে ধর্মেন্দ্র প্রচণ্ড রক্ষণশীল ছিলেন। তিনি কোনও দিন চাননি আমি নাচের কোনও অনুষ্ঠানে অংশ নিই। আমার সঙ্গে দুই মেয়েকেও তাই নাচের অনুষ্ঠানে যোগ দিতে বারবার নিষেধ করতেন।’’ পরে অভিনেতা জানতে পারেন, হেমা এবং তাঁদের দুই মেয়ে শাস্ত্রীয় নৃত্য শিল্পী। তখন তিনি সানন্দে অনুমতি দেন। এষার অভিনয়ে জগতে আসাও মেনে নেন।

Advertisement

‘ধুম’, ‘কেক ওয়াক’, ‘এক দুয়া’ সহ একাধিক ছবিতে অভিনয় করেন এষা। সম্প্রতি, স্বামী ভরত তখতানির সঙ্গে যৌথ ভাবে প্রযোজনা সংস্থাও খুলেছেন। নাম ভরত এষা ফিল্মস। এছাড়াও অভিনেত্রী পা রাখছেন ওয়েব দুনিয়াতে। খুব শিগগিরিই তাঁকে দেখা যাবে ‘রুদ্র: দ্য এজ অব ডার্কনেস’ সিরিজে। জনপ্রিয় ব্রিটিশ ক্রাইম সিরিজ ‘লুথার ইউথ ইদ্রিশ এলবা’-র ছায়ায় তৈরি এই সিরিজে এষার বিপরীতে দেখা যাবে অজয় দেবগণকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)


Something isn't right! Please refresh.

Advertisement