Advertisement
২৭ এপ্রিল ২০২৪
milind soman

Milind Soman: মিলিন্দকে নিয়ে ভুল তথ্য উইকিপিডিয়ায়, কর্তৃপক্ষকে ‘জেগে ওঠা’-র বার্তা অভিনেতার

মিলিন্দের উইকিপিডিয়া পেজে তাঁর দু‘টি জন্ম তারিখ পাওয়া যায়। একটি ২৮ জুলাই, ২০২০। অন্যটি ৪ নভেম্বর, ২০২০। 

মিলিন্দ সোমান।

মিলিন্দ সোমান।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৯ জুলাই ২০২১ ১২:০২
Share: Save:

উইকিপিডিয়ায় নিজের সম্পর্কে ভুল তথ্য খুঁজে পেলেন মডেল তথা বলিউড অভিনেতা মিলিন্দ সোমান। টুইট করে সেই ভুলের প্রতি সকলের দৃষ্টি আকর্ষণ করেছেন তিনি। মিলিন্দের উইকিপিডিয়া পেজে তাঁর দু’টি জন্ম তারিখ পাওয়া যায়। একটি ২৮ জুলাই, ২০২০। অন্যটি ৪ নভেম্বর, ২০২০।

এই বিষয়ে অভিনেতা টুইটারে লেখেন, ‘কেউ কি উইকিপিডিয়া হ্যাক করেছে? দেখা যাচ্ছে, আমি গত বছর দু’টি আলাদা দিনে জন্ম গ্রহণ করেছি।’ এর সঙ্গেই তিনি জুড়ে দিয়েছেন ‘উইকি ওয়েক আপ’, ‘লিটল উইকি লাইজ’- এর মতো হ্যাশট্যাগ। অর্থাৎ উইকিপিডিয়াকে সতর্ক হয়ে ঠিক তথ্য দেওয়ার পরামর্শ দিলেন অভিনেতা।

শুধু তাই নয়, মিলিন্দের উইকিপিডিয়া পেজে বলা হয়েছে, সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর জন্য তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। এই বিষয়ে আরও একটি টুইটে অভিনেতা লেখেন, ‘সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর জন্য আমার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়? হ্যাঁ, আমি দৌড়েছি। সেই ছবি আমার ইনস্টাগ্রামেও রয়েছে। কিন্তু অভিযোগ কবে দায়ের হল?’

দক্ষিণ গোয়ার পুলিশ সুপার পঙ্কজকুমার সিংহ জানিয়েছিলেন, মিলিন্দের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ২৯৪ ধারা (অশ্লীল কর্মকাণ্ড) এবং ৬৭ ধারায় (অশ্লীল ছবি প্রকাশ) মামলা রুজু হয়েছে।

৪ নভেম্বর, নিজের জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে নগ্ন হয়ে দৌড়নোর ছবি দিয়ে বিতর্কে জড়িয়েছিলেন মিলিন্দ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Actors milind soman
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE