Advertisement
১৪ এপ্রিল ২০২৪
Dharmendra

ধর্মেন্দ্রর অসুস্থতা নিয়ে চিন্তায় অনুরাগীরা! এর মাঝে হঠাৎ কেন ক্ষমা ভিক্ষা করছেন তিনি?

মাঝরাতে উঠে ক্ষমা প্রার্থনা করছেন ধর্মেন্দ্র। অভিনেতার স্বাস্থ্যে নিয়ে উদ্বেগে অনুরাগীরা।

Dharmendra deol Pleads god to mercy on midnight fans worried about his health

ধর্মেন্দ্র। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০২ মার্চ ২০২৪ ১৪:৫৩
Share: Save:

বয়স ৮৭। তবে এখনও অভিনয় করে যাচ্ছেন ধর্মেন্দ্র। গত বছর থেকে যেন চর্চায় ফিরে এসেছে দেওল পরিবার। কখনও সানি দেওল-ববি দেওলের সাফল্যের কারণে। কখনও আবার মেয়ে এষা দেওলের বিবাহবিচ্ছেদের কারণে। এ বার নিজের এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) সরাসরি ঈশ্বরের কাছে ক্ষমা প্রার্থনা করছেন অভিনেতা। তার কিছু ক্ষণ আগে মাঝরাতে উঠে রুটি খাওয়ার পোস্ট দিয়ে লেখেন, ‘‘খিদে পেয়েছে।’’ পর পর এমন ঘটনায় অভিনে‌তাকে নিয়ে উদ্বেগে তাঁর অনুরাগীরা।

গত বছরের শেষের দিকে আচমকা চিকিৎসার জন্য বাবাকে নিয়ে আমেরিকা ছোটেন সানি। মাঝে মধ্যেই পিঠের ব্যথায় কাবু হন তিনি। হাসপাতালেও ভর্তি হতে হয় তাঁকে। যদিও সু্স্থ হয়ে ফিরে দিব্যি কর্ণ জোহরের ‘রকি অউর রানি কি প্রেম কহনি’র শুটিং করেছেন। কিন্তু এ বার আমচমকা মাঝরাতে অভিনেতা লেখেন, ‘‘যা কিছু অপরাধ আছে, সব ক্ষমা করে দাও ঈশ্বর। ক্রমশ ভেঙে পড়ছি। আর পরীক্ষা নিও না। তোমার দয়াতেই বেঁচে আছি।’’ সাধারণত এমন পোস্ট করতে দেখা যায় না অভিনেতাকে। কিন্তু হঠাৎ মাঝরাতে এমন পোস্ট দেখে অভিনেতার স্বাস্থ্য নিয়ে চিন্তায় অনুরাগীরা। সকলেই একটাই কথা জানতে চেয়েছেন, উনি আদৌ ঠিক কি না। এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও স্পষ্ট মন্তব্য করেননি অভিনেতা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE