Advertisement
২০ এপ্রিল ২০২৪
Dharmendra

Sunny-Dharmendra: বুড়ো বাবার সঙ্গে ওঁর বন্ধুত্ব হচ্ছে, পাহাড়ে গিয়ে নতুন সানিকে পেলেন ধর্মেন্দ্র

সানি আগাগোড়াই স্বল্পভাষী, লাজুক। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন মেপে। একাধিক সাক্ষাৎকারে সে কথা নিজেই বলেছেন ধর্মেন্দ্র।

নতুন করে বন্ধুত্ব হল বাবা-ছেলের।

নতুন করে বন্ধুত্ব হল বাবা-ছেলের।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৪:৩৩
Share: Save:

যানজট নেই। নেই ব্যস্ততা। উধাও ‘লাইট-ক্যামেরা-অ্যাকশন’-এর চেনা হট্টগোল। শহুরে কোলাহল থেকে এখন তাঁরা অনেকটা দূরে। সানি দেওল এবং ধর্মেন্দ্র। ছুটি কাটাতে বাবা-ছেলে মিলে পাড়ি দিয়েছেন হিমাচল প্রদেশে।

সানি আগাগোড়াই স্বল্পভাষী, লাজুক। পরিবারের সদস্যদের সঙ্গেও কথা বলেন মেপে। একাধিক সাক্ষাৎকারে সে কথা নিজেই বলেছেন ধর্মেন্দ্র। সেই ছবিই বদলে গেল অবসর যাপনে এসে। এখন তাঁরা শুরু বাবা-ছেলে নন, বন্ধুও। পাহাড়ি রাস্তায় ফ্রেমবন্দি হলেন দু’জনে। মুখে ঝলমলে হাসি। প্রবীণ অভিনেতা লিখেছেন, ‘বন্ধুরা, আমি খুবই খুশি। আমার ছেলে ছুটি কাটাতে আমাকে হিমাচলে নিয়ে এসেছে। খুব সুন্দর বেড়াচ্ছি আমরা। লাজুক সানি ধীরে ধীরে কথা বলতে শুরু করেছে। বুড়ো বাবার সঙ্গে ওঁর বন্ধুত্ব হচ্ছে।’

রাস্তার ধারে বসে পাহাড়ে চোখ। প্রকৃতির এত কাছাকাছি এসে আপ্লুত ধর্মেন্দ্র। ধন্যবাদ দিচ্ছেন ছেলেকে। তাঁর ‘ঢাই কিলো কা হাত’ সানিও সযত্নে আগলে রেখেছেন বাবাকে। ধর্মেন্দ্রর আনন্দ হাসি হয়ে ফুটেছে তাঁর মুখেও।

আরব সাগরের তীর থেকে দূরে পাহাড়ে বোধহয় এ ভাবেই মিলে গেল সম্পর্কের নতুন সমীকরণ। কথায়-কথায় বন্ধু হয়ে উঠলেন বাবা আর ছেলে!

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dharmendra sunny deol Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE