Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

১৯ জানুয়ারি ২০২২ ই-পেপার

Ankita Lokhande-Vicky Jain: বিয়ে করলেন সুশান্তের একদা প্রেমিকা অঙ্কিতা? বিয়ের অনুষ্ঠানের ছবি বরের ইনস্টাগ্রামে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০৩ ডিসেম্বর ২০২১ ১২:৩৯
বিয়ের পিঁড়িতে বসবেন অঙ্কিতা-ভিকি

বিয়ের পিঁড়িতে বসবেন অঙ্কিতা-ভিকি

গোপনে বিয়ে করে ফেললেন ভিকি জৈন এবং অঙ্কিতা লোখান্ডে? শুক্রবার ভিকির ইনস্টাগ্রাম প্রোফাইলের দু’টি ছবি চারদিকে ছড়িয়ে পড়তেই চর্চা শুরু। একটি ছবিতে দেখা যাচ্ছে, দরজার সামনে নাচের ভঙ্গিতে দাঁড়িয়ে রয়েছেন ভিকি-অঙ্কিতা। মাথায় তাঁদের ‘মুন্ডাভালিয়া’ (মরাঠি বর এবং কনের মাথায় আড়াআড়ি ভাবে বাঁধা মুক্তার মালা)। অনুরাগীদের একাংশের ধারণা হয়েছে, যুগল বোধ হয় বিয়ে করেই ফেলেছেন। কিন্তু এই মুহূর্তে প্রাক-বিবাহের আয়োজনেই এত আড়ম্বরে!

বিয়ের সানাইয়ে বিরতি নেই। মুম্বইয়ে বিয়ের মরসুম পড়তেই একাধিক তারকা বিয়ের পিঁড়িতে বসছেন। ভিকি কৌশল এবং ক্যাটরিনা কইফের পরে এ বার ভিকি-অঙ্কিতার পালা। আগামী ১৪ ডিসেম্বর চার হাত এক হবে যুগলের। চার বছরের প্রেমে এ বার আইনি সিলমোহর পড়বে। মুম্বই শহরেই মোট তিন দিনের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। দু’সপ্তাহ আগে থেকেই প্রাক-বিবাহ বিভিন্ন অনুষ্ঠানে মেতে উঠেছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের একদা প্রেমিকা অঙ্কিতা এবং তাঁর বর্তমান প্রেমিক ভিকি।

Advertisement

দিন কয়েক আগে নিজের বাড়িতে বান্ধবীদের সঙ্গে ‘ব্যাচেলরেট পার্টি’ (বিয়ের আগে বন্ধুবান্ধবদের সঙ্গে আড্ডা)-তে মেতেছিলেন ‘পবিত্র রিশতা’ ধারাবাহিকের ‘অর্চনা’। তার পরে ভিকি এবং অঙ্কিতাকে মুম্বইয়ের শহরে ঘুরে ঘুরে বিয়ের কার্ড বিতরণ করতে দেখা গিয়েছিল। সাংবাদিকদের মুখোমুখি হতেই তাঁরা বলেছিলেন, ‘বিয়ের মাস শুরু হল তো সবেমাত্র।’

আরও পড়ুন

Advertisement