Advertisement
২৩ মে ২০২৪
Aamir Khan

Kareena: ছবির চিত্রনাট্য শুনতে শুনতে ঘুমিয়ে পড়লেন করিনা?

১১ অগস্ট মুক্তি পেতে চলেছে আমির-করিনার ‘লাল সিং চাড্ডা’। মুক্তির আগে ক্যামেরার পিছনের দৃশ্য দেখলে অবাক হবেন!

ঘুমিয়ে পড়লেন করিনা?

ঘুমিয়ে পড়লেন করিনা?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৬ জুলাই ২০২২ ১১:৩৬
Share: Save:

আসছে আমির খান এবং করিনা কপূর খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’। ১৯৯৪-এর জনপ্রিয় হলিউড ছবি ‘ফরেস্ট গাম্প’-কে তিন দশক পর আবারও পর্দায় ফিরিয়ে আনছেন আমির। কিন্তু এ তো গেল পর্দার সামনের গল্প। কিন্তু পর্দার পিছনে এমন অনেক ঘটনা ঘটে, যার হদিস কেউই পায় না। যে ঘটনাগুলো বুনলে হয় তো আস্ত আরও একটা ছবি তৈরি হয়ে যাবে।

এক সপ্তাহ হল পর্দার পিছনের সেই মুহূর্তগুলিকেই অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন টিম ‘লাল সিং চাড্ডা’। যেখানে ফ্রেমবন্দি হয়েছেন নায়ক নায়িকা। যে ভিডিয়োয় করিনার কপূরের নানা মজার মুহূর্ত থেকে সেটের প্রতিটি মানুষের কাজকর্ম ফ্রেমবন্দি হয়েছে।

সেই ভিডিয়োয় দেখা গিয়েছে এক মজার দৃশ্য। যেখানে দেখা যায়, কেঁদে ভাসাচ্ছেন আমির, অন্য দিকে করিনা ঘুমিয়ে পড়েছেন। তাতে অনেকেরই বক্তব্য, ছবিটা দেখে নায়িকার ঘুম পেলে দর্শকের তো পাবেই। অনেকেই ভাবছেন এই দৃশ্য হল ছবি প্রদর্শনীর মুহূর্ত।

না, তা একেবারেই সত্যি নয়। সত্যিটা হল, ছবির চিত্রনাট্য পড়ার মুহূর্তই ফ্রেমবন্দি হয়েছে। যেখানে চিত্রনাট্য শুনে আবেগপ্রবণ হয়ে পড়েছিলেন মিস্টার পারফেকশনিস্ট। আর করিনা মন দিয়ে শুনছিলেন, ঘুমোচ্ছিলেন না। আমির ছাড়াও এই ছবির অন্যতম প্রযোজক কিরণ রাও। ১১ অগস্ট মুক্তি পাবে ‘লাল সিং চাড্ডা’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aamir Khan Kareena Kapoor Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE