Advertisement
০৪ মে ২০২৪
Piya Sengupta on Kuntal Ghosh

বনির মাকে ভোটে জেতাতে টাকা ঢেলেছিলেন কুন্তল? প্রশ্ন শুনে ‘একমুখ হাসি’ ইম্পা সভাপতি পিয়ার

হল মালিক, পরিবেশক এবং প্রযোজকদের নিয়ে গঠিত সংগঠন ‘ইম্পা’। এ বার উঠে এল চাঞ্চল্যকর তথ্য। এই সংগঠনের নির্বাচনেও নাকি টাকা ঢেলেছিলেন কুন্তল ঘোষ।

Did Kuntal Ghosh invested ample amount of money in Eimpa election Piya Sengupta Reacts

‘ইম্পা’-এর নির্বাচনে নাকি মুঠো মুঠো টাকা ঢেলেছিলেন কুন্তল! প্রশ্ন শুনে কী বললেন ‘ইম্পা’র সভাপতি পিয়া সেনগুপ্ত? — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১৬:২২
Share: Save:

নিয়োগ দুর্নীতি কাণ্ডে সরগরম রাজ্য রাজনীতি। যার সঙ্গে নাকি যোগ রয়েছে টলিউডেরও। এ বার উঠে এল আরও এক চাঞ্চল্যকর তথ্য। ধৃত কুন্তল ঘোষের বিরুদ্ধে নতুন অভিযোগ, টলিপাড়ার ভোট পরিচালনাতেও নাকি হাত ছিল তাঁর। ইম্পা (ইস্টার্ন ইন্ডিয়া মোশন পিকচার্স অ্যাসোসিয়েশন)-এর নির্বাচনে নাকি মুঠো মুঠো টাকা ঢেলেছিলেন কুন্তল। যে ইম্পার সভাপতি অভিনেতা বনি সেনগুপ্তর মা পিয়া সেনগুপ্ত। সত্য উদ্ঘাটনে মরিয়া এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের আধিকারিকরা।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় পিয়ার সঙ্গে। প্রশ্ন শুনেই তাঁর প্রথম উত্তর, “আমার খুব হাসি পাচ্ছে। খুবই নিম্নরুচির বিষয় এটা। দিনে দিনে বিষয়টা খুব সস্তা হয়ে যাচ্ছে। যে এই সংগঠনের সদস্যই নয়, সে কী করে টাকা ঢালবে? আর কেনই বা ঢালবে? মিথ্যা কথা রটানো হচ্ছে। আর এত প্রশ্ন শুনে আমি আর হাসি থামাতে পারছি না। এর থেকে বেশি কিছু বলার নেই আমার।”

হল মালিক, পরিবেশক এবং প্রযোজকদের নিয়ে গঠিত সংগঠন ‘ইম্পা’। ২০২১ সালের সেপ্টেম্বরে হয়েছিল এই সংগঠনের নির্বাচন। পিয়াকে নির্বাচনে জেতানোর জন্য কুন্তল নাকি নিজে উপস্থিত হয়েছিলেন, উঠেছে অভিযোগ। শোনা যাচ্ছে, প্রচুর টাকাও খরচ করেছিলেন তিনি। তখন অবশ্য নিয়োগ দুর্নীতি কাণ্ডে কুন্তলের নাম উঠে আসেনি। এখন কুন্তলকে জেরা করতেই উঠে এসেছে বিভিন্ন চাঞ্চল্যকর তথ্য। যদিও এই সব তথ্যই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন পিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE