Advertisement
২৪ ফেব্রুয়ারি ২০২৪
Bonny-koushani

ইডি-কাণ্ডের মাঝেই বনির ‘রক অ্যান্ড রোল’ অবতার! ‘এখনও অনেকটা পথ চলা বাকি’, ভরসা কৌশানীর

ইতিমধ্যেই সমাজমাধ্যমে অভিনেতার গাড়ি নিয়ে মশকরা, চলছে কটাক্ষ। এর মাঝেই অভিনেতার জন্য নয়া বার্তা বনিপ্রিয়া কৌশানীর।

Koushani Mukherjee Commented on Bonny Sengupta new video, while actor going through a hard time

বনির ‘রক অ্যান্ড রোল’ দেখে যা বললেন কৌশানী। — ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৯:১৭
Share: Save:

নিয়োগ দুর্নীতি মামলার তদন্তে টলিউড অভিনেতা বনি সেনগুপ্তকে তলব করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)। নিয়োগ দুর্নীতি কাণ্ডে ধৃত কুন্তল ঘোষের কাছ থেকে ৪০ লাখ টাকা নিয়েছেন অভিনেতা। দীর্ঘ ক্ষণ সিজিও কমপ্লেক্সে জেরা করা হয় তাঁকে। ইতিমধ্যেই সমাজমাধ্যমে অভিনেতার গাড়ি নিয়ে মস্করা, চলছে কটাক্ষ। এর মাঝে নতুন ভিডিয়ো প্রকাশ্যে এল বনির। অভিনেতার প্রেমিকার সাফ কথা, ‘‘এখনও অনেকটা পথ চলা বাকি।’’

৯ মার্চ ইডির দফতরে ডাক পড়ে বনির। সে দিন রাতে অভিনেতা কোথায় ছিলেন খোঁজ মেলেনি। তবে শুক্রবার শহেরর এক অনুষ্ঠানে প্রেমিকা কৌশানী মুখোপাধ্যায়ের সঙ্গে দেখা মিলল বনির। ইডির জেরার মুখে পড়ার চব্বিশ ঘণ্টা কাটতে না কাটতেই ইনস্টাগ্রামে একটি স্বল্প ভিডিয়ো পোস্ট করে তার ক্যাপশনে লেখেন, ‘‘রক অ্যান্ড রোলই তো জীবনের নিয়ম।’’ যার সারমর্ম, ‘জীবনে ওঠানামা চলতেই থাকে’। তাতেই বান্ধবী কৌশানীর মন্তব্য, ‘‘এখনও অনেকটা পথ চলা বাকি।’’ বনি কি এই ক্যাপশনের মাধ্যমে বোঝালেন তাঁর বর্তমান জীবনের অস্থিরতার কথা।

নিয়োগ দুর্নীতি কাণ্ডে এই প্রথম বার কোনও অভিনেতাকে তলব করল ইডি। এর আগে অভিনয় জগতের সঙ্গে সরাসরি যুক্ত কাউকে তলব করেনি ইডি। প্রথম তলব এল এমন একজনের হাত ধরে, যিনি শাসকদল নয়, অতীতে একাধিক বার শিরোনামে উঠে এসেছেন বিজেপির সঙ্গে ঘনিষ্ঠতার কারণে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE