Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Kapil Sharma-PM Narendra Modi

মদ্যপান করে প্রধানমন্ত্রীকে টুইট কপিলের, নিজের শোয়ে আমন্ত্রণ জানাতেই কী উত্তর নরেন্দ্র মোদীর?

প্রধানমন্ত্রীকে নিজের শোয়ে আমন্ত্রণ জানিয়েছিলেন কপিল শর্মা। জবাবে নরেন্দ্র মোদী যা লিখলেন, জানলে বিস্মিত হবেন।

Kapil Sharma Invited prime minister on his show, here is what PM Narendra Modi replied

কপিলের শো-তে আমন্ত্রন পেয়ে প্রস্তাব ফেরান প্রধানমন্ত্রী, নেপথ্যে রয়েছে যে কারণ। ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৮:৫৫
Share: Save:

কপিল শর্মা যেমন লোক হাসাতে পারেন, তেমনই বিতর্কে জড়াতেও সিদ্ধহস্ত। বহু বার বহু বিতর্কিত মন্তব্যে জড়িয়েছেন কপিল। এক বার তো খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে টুইট করে বসেন। তা-ও আবার মদ্যপ অবস্থায়। তার পর কম হ্যাপা পোহাননি কপিল। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ট্যাগ করে কপিল লেখেন, ‘‘আমি গত ৫ বছর ধরে ১৫ কোটি টাকা আয়কর দিচ্ছি। শুধু কি তাই? তার পরেও আমার অফিস তৈরি করতে আমাকে নাকি মুম্বই পৌরসভাকে ৫ লাখ টাকা ঘুষ দিতে হবে। এই আপনার ভাল দিনের নমুনা?’’ মদ্যপ অবস্থায় প্রধানমন্ত্রীকে গালাগালি ভরা টুইট, হুমকি দিতে থাকেন এই কৌতুকশিল্পী। তবে সেই ঘটনা এখন অতীত। নিজের শো-তে এক বার আমন্ত্রণ জানান প্রধানমন্ত্রীকে। উত্তরে কপিলকে যা জবাব দেন নরেন্দ্র মোদী, জানলে বিস্মিত হতে পারেন।

সামনেই মুক্তি পেতে চলেছে কপিলের নতুন ছবি ‘জ্বিগাতো’। এই ছবির প্রচারে এসেই এক সাক্ষাৎকারে কপিল প্রধানমন্ত্রীকে নিজের শোয়ে আসার আমন্ত্রণ জানান। কপিল বলেন, ‘‘আমি নিজেই প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে ওঁকে নিমন্ত্রণ জানাই। তখন জবাবে উনি বলেন, আমার বিরোধীরা এমনিতেই কম রসিকতা করছে না, তোমার অনুষ্ঠানে না হয় অন্য কখনও যাব।’’

নন্দিতা দাস পরিচালিত এই ছবি ‘জ্বিগাতো’-তে সাহানা গোস্বামীর বিপরীতে দেখা যাবে কপিলকে। ছবিটি ইতিমধ্যেই বেশ কিছু আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব ঘুরে এসেছে। ভারতে মুক্তি পাবে আগামী ১৭ মার্চ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kapil Sharma PM Narendra Modi The Kapil Sharma Show
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE