Advertisement
১৪ জুলাই ২০২৪
Sreelekha Mitra

ইডি, সিবিআই ডাকছে না, তাই তো জাতে উঠতে পারছি না: শ্রীলেখা মিত্র

রাজ্য রাজনীতি সরগরম নিয়োগ দুর্নীতি কাণ্ডে। নাম জড়িয়েছে অভিনেতা বনি সেনগুপ্তরও। এ বার এই প্রসঙ্গে মুখ খুললেন শ্রীলেখা মিত্র।

Tollywood Actress Sreelekha Mitra opens up about recent controversy

অভিনেতা বনি সেনগুপ্তকে ডেকে দীর্ঘ ক্ষণ জেরা ইডির, এই প্রসঙ্গে কী বললেন অভিনেত্রী শ্রীলেখা মিত্র? —ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ মার্চ ২০২৩ ১০:৫৬
Share: Save:

“জাতে উঠতে পারছি না তো। কারণ অভিনেতা হওয়া তো এখন জলভাত হয়ে গিয়েছে।” রবিবাসরীয় সকালে শ্রীলেখা মিত্রর আচমকাই এ হেন উপলবদ্ধি। হঠাৎ কেন এমন কথা বললেন শ্রীলেখা? কয়েক দিন ধরে খবরের শিরোনামে রয়েছেন অভিনেতা বনি সেনগুপ্ত। নিয়োগ দুর্নীতি মামলার জল গড়িয়েছে বহু দূর। যাতে প্রত্যক্ষ ভাবে না হলেও পরোক্ষে নাম জড়িয়েছে বনির। কারণ এই নিয়োগ দুর্নীতি মামলায় ধৃত কুন্তল ঘোষের থেকে তিনি নাকি ৪০ লক্ষ টাকা দামের গাড়ি নিয়েছিলেন। তাই নিয়ে বনিকে একপ্রস্ত জেরাও করেছে ইডি।

সেই রেশ ধরেই কটাক্ষের সুর শোনা গিয়েছিল প্রযোজক রানা সরকারের কণ্ঠে। এ বার তেমনই ইঙ্গিত শ্রীলেখার পোস্টে। ফেসবুকে শ্রীলেখা লেখেন, “জীবনে একটা ইডি, সিবিআই-এর ডাক পেলাম না!!! রোজ়ভ্যালি থেকে কুন্তল... ছিঃ ছিঃ” বহু বছর ধরে যে নায়িকা একই কোম্পানির গাড়ি ব্যবহার করছেন, সে কথাও উল্লেখ করেছেন তাঁর পোস্টে। শ্রীলেখা আরও যোগ করেন, “আর পরের ছবির প্রযোজকের আশায়। ধুর ধুর! পতিবাদ থুরি প্রতিবাদ করছি।”

Sreelekha Mitra's post on facebook

ফেসবুকে লিখেছেন শ্রীলেখা। —ছবি: ফেসবুক।

এ প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে যোগাযোগ করা হয় শ্রীলেখার সঙ্গে। তিনি বলেন, “জাতে উঠতে পারলাম না তো। বাংলা সিনেমা করে কত পারিশ্রমিক পাওয়া যায়, সেই ধারণা সকলেরই আছে। উঁচু দামি গাড়ি চড়ছ, ইডি সিবিআই ডাকছে, তার পর তা দাদা-দিদিদের ধরে ধামাচাপা দিতে পারছ কি না, সেটাই তো এখন ট্রেন্ড। এই সব দেখেও অনেকে চুপ থাকে। শ্রীলেখা এমনি এমনি কিছু বলে না। যার সম্পর্কে বলে সঠিক কারণেই বলে।’’

অবশ্য এই প্রসঙ্গেই শ্রীলেখা জানিয়েছেন কাউকে ব্যক্তি আক্রমণ করা তাঁর উদ্দেশ্য নয়। অভিনেত্রী প্রশ্ন তুলেছেন, ‘‘ঘুণ ধরে যাওয়া এই সমাজব্যবস্থার বিরুদ্ধে আমার কথা বলা। যোগ্যতার নিরিখে কেন এখানে কাজ হবে না?’’ ইদানীং বিশিষ্টদের মধ্যে অনেকেই তাঁদের প্রতিবাদের মাধ্যম হিসাবে সমাজমাধ্যমকে বেছে নেন। সেই প্রসঙ্গ টেনে শ্রীলেখা বললেন, ‘‘এখন যাঁরা ফেসবুকে প্রতিবাদ করেন, তাঁরা বিশেষ বিশেষ ক্ষেত্রে প্রতিবাদ জানান। এই সব বিষয়ে তাঁরা কিন্তু কথা বলবেন না। আর এই সব দেখে আমি চুপ থাকতে পারি না। কারণ মানুষ হিসাবে আমার বোধ কাজ করে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sreelekha Mitra Tollywood Actor Bonny Sengupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE