Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Samantha Prabhu

Samantha Prabhu: সামান্থার যৌনদৃশ্য মানতে পারেননি নাগা, শ্বশুরবাড়ির নির্দেশ অমান্যেই কি ফাটল সম্পর্কে?

সামান্থার দাম্পত্যের বাধা হয়ে দাঁড়ায় তাঁর পেশা। শোনা যাচ্ছে, নাগা ও তাঁর পরিবার চাননি সামান্থা ‘সাহসী’ চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন।

সামান্থাকে নিয়ে বিতর্ক কম নয়।

সামান্থাকে নিয়ে বিতর্ক কম নয়।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ ডিসেম্বর ২০২১ ১৮:৪০
Share: Save:

তাঁদের বিবাহবিচ্ছেদ চূড়ান্ত হতাশ করেছিল অনুরাগীদের। সামান্থা প্রভু এবং নাগা চৈতন্যের আলাদা হওয়ার কারণ হদিশ করতে গিয়ে ছড়ায় অগুন্তি জল্পনা। একাধিক সাক্ষাৎকারে সামান্থা এ বিষয়ে বক্তব্য রাখলেও মুখে কুলুপ এঁটেছেন নাগা।

ইন্ডাস্ট্রির অন্দরের জল্পনা বলছে, সামান্থার দাম্পত্যের পথে অন্তরায় হয়ে দাঁড়ায় তাঁর পেশা। শোনা যাচ্ছে, নাগা এবং তাঁর পরিবার চাননি সামান্থা কোনও ছবিতে ‘সাহসী’ চরিত্রে বা ‘আইটেম’ গানে কাজ করুন। শ্বশুরবাড়ির চাপিয়ে দেওয়া এই ‘ফতোয়া’ মেনে নিতে পারেননি ‘ফ্যামিলি ম্যান’-এর ‘রাজি’। বিয়ের পরেও তিনি পছন্দ মতো চরিত্রেই কাজ করে যাচ্ছিলেন। কানাঘুষো বলছে, এর পরেই ‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে সামান্থার যৌনদৃশ্য চমকে দেয় নাগা ও তাঁর মা-বাবাকে। তার পরেই তাঁরা অভিযোগ করেন, সামান্থা তাঁদের ঠকিয়েছেন, অমান্য করেছেন। তাতেই নাগা-সামান্থার সম্পর্কে চিড় ধরে বলে দাবি অনুরাগীদের একাংশের।

এখানেই শেষ নয় অভিযোগের খতিয়ান। নিন্দকেরা বলেন, সামান্থা নাকি বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িয়েছিলেন। সেই কারণেই সন্তানকে পৃথিবীতে আনতে না চেয়ে গর্ভপাত করেন। যদিও তাঁর বিরুদ্ধে ওঠা এমন সব অভিযোগকেই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন সামান্থা নিজে।


এই বিতর্কের মধ্যেই অল্লু অর্জুনের ছবি ‘পুষ্পা: দ্য রাইজ’ ছবিতে একটি আইটেম গানে দেখা গিয়েছে দক্ষিণী অভিনেত্রীকে। সামান্থার এই পদক্ষেপ আরও বেশি করে চর্চার কেন্দ্রে এনে দিয়েছে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Samantha Prabhu Naga Chaitanya Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE