Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Rashmika-Tripti

‘অ্যানিম্যাল’-এ তৃপ্তিকে নিয়ে হইচইয়ে রশ্মিকা কি হতাশ হয়ে পড়ছেন? কী বলছেন পর্দার ‘গীতাঞ্জলি’?

‘অ্যানিম্যাল’-এ একটি ক্যামিয়ো চরিত্রে তৃপ্তিকে দেখে মনে ধরেছে অনেকেরই। ছিপছিপে গড়ন এবং মসৃণ ত্বকের অভিনেত্রীকে নিয়ে চর্চার অন্ত নেই। তৃপ্তিকে নিয়ে একটু বেশি চর্চা হচ্ছে বলেই কি ছবির নায়িকা রশ্মিকা মন্দানা খানিক হতাশ হয়ে পড়েছেন?

symbolic image.

রশ্মিকা মন্দানা এবং তৃপ্তি ডিমরি। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ১৫:০৪
Share: Save:

‘অ্যানিম্যাল’ মুক্তি পেয়েছে গত বছরের শেষ দিকে। অথচ এই ছবি নিয়ে চর্চা আর আলোচনা এখনও অব্যাহত। নারীবিদ্বেষ এবং পুরুষতান্ত্রিকতার উদ্‌যাপন দেখানো হয়েছে ছবিতে, সেই অভিযোগও উঠেছে। ছবির পরিচালক সন্দীপ রেড্ডি বঙ্গা সমালোচনায় বিদ্ধ হয়েছেন। কটাক্ষের হাত থেকে ছাড় পাননি রণবীরও। তবে সমালোচনা যেমন হয়েছে, একই সঙ্গে প্রশংসাও এসেছে। রণবীরের অভিনয় প্রশংসিত হয়েছে। পরিচালক সন্দীপের প্রতিভা নিয়ে চর্চা হয়েছে। কিন্তু এই সব কিছুর মধ্যে আলাদা করে নজর কেড়ে নিয়েছেন তৃপ্তি ডিমরি। ‘অ্যানিম্যাল’-এ একটি ক্যামিয়ো চরিত্রে তৃপ্তিকে দেখে মনে ধরেছে অনেকেরই। ছিপছিপে গড়ন এবং মসৃণ ত্বকের অভিনেত্রীকে নিয়ে চর্চার অন্ত নেই। তৃপ্তিকে নিয়ে একটু বেশি চর্চা হচ্ছে বলেই কি ছবির নায়িকা রশ্মিকা মন্দানা খানিক হতাশ হয়ে পড়েছেন?

‘অ্যানিম্যাল’-এর প্রযোজক প্রণয় রেড্ডি বঙ্গা একটি সাক্ষাৎকারে বলেন, "রশ্মিকা তাঁর প্রাপ্য প্রশংসা পাচ্ছেন না। তার অন্যতম কারণ তৃপ্তি। তৃপ্তি সকলের সমস্ত মনোযোগ আকর্ষণ করে নিয়েছেন। তৃপ্তিকে নিয়েই চর্চা হচ্ছে সর্বাধিক।’’ ‘অ্যানিম্যাল’-এর পর তৃপ্তি যে রাতারাতি জনপ্রিয় হয়ে উঠেছেন, সে কথা ভুল নয়। কিন্তু তৃপ্তির এই জনপ্রিয়তায় রশ্মিকা কি কোনও ভাবে প্রচারের আলো থেকে সরে যাচ্ছেন? তেমনটা কিন্তু একেবারেই মনে করেন না রশ্মিকা।

তৃপ্তিকে নিয়ে সিনেমার প্রযোজকের বক্তব্যের পর নিজে কোনও মন্তব্য করেননি রশ্মিকা। তবে গতকাল ইনস্টাগ্রামে নিজের একটি ছবি দিয়ে দীর্ঘ এক পোস্ট করেছেন তিনি। তা দেখে অনেকেরই মনে হয়েছে, প্রযোজকের মন্তব্যের পরিপ্রেক্ষিতে ঘুরিয়ে উত্তর দিয়েছেন রশ্মিকা। তিনি লিখেছেন, ‘‘এই মুহূর্তে আমি অন্য একটি ছবির কাজ নিয়ে প্রচণ্ড ব্যস্ত। আমি প্রতিটি কাজই মন দিয়ে করার চেষ্টা করি। জনপ্রিয়তা পাওয়ার জন্য কোনও কাজ করি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rashmika Mandanna Triptii Dimri
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE