Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Aryan Khan

Aryan Khan: আজ নয়, ইনস্টাগ্রাম থেকে আগেই ছবি সরিয়েছেন আরিয়ান? খবর চাউর হতেই বিতর্ক

মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের মতে, জামিন পেয়ে বাড়ি ফেরার পরেই তাঁর ইনস্টাগ্রামের ‘ডিসপ্লে পিকচার’-এ পরিবর্তন নজরে এসেছে তাদের।

এক লক্ষ টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে আরিয়ানকে জামিন দিয়েছে মাদক-মামলা সংক্রান্ত বিশেষ আদালত।

এক লক্ষ টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে আরিয়ানকে জামিন দিয়েছে মাদক-মামলা সংক্রান্ত বিশেষ আদালত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২১ ১৪:০০
Share: Save:

জামিন পেয়ে ইনস্টাগ্রাম থেকে নিজের ছবি মুছে দিলেন আরিয়ান খান? জল্পনা চার দিকে। মুম্বইয়ের সংবাদমাধ্যম বলছে, জামিন পেয়ে বাড়ি ফেরার পরেই তাঁর ইনস্টাগ্রামের ‘ডিসপ্লে পিকচার’-এ পরিবর্তন নজরে এসেছে তাদের। উধাও হয়ে গিয়েছে শাহরুখ-পুত্রের ছবি। অথচ তারকা-তনয়ের ইনস্টাগ্রামে আগে থেকেই নজর রেখেছিল আনন্দবাজার অনলাইন। এবং দেখা গিয়েছিল— বেশ কিছু মাস আগেই আরিয়ান তাঁর ছবি সরিয়ে ফেলেছেন। তার কারণ স্পষ্ট নয়। ফলে ডিসপ্লে পিকচারের এই বদল সাম্প্রতিক কিছু নয়।

মাদক-মামলায় গত বৃহস্পতিবার শাহরুখের খানের বড় ছেলে আরিয়ানকে জামিন দিয়েছে বম্বে হাই কোর্ট। শনিবার বাড়ি ফিরেছেন ২৩ বছরের তারকা-সন্তান। তার পরেই চাউর হয়, আরিয়ানের ইনস্টাগ্রামের ‘ডিসপ্লে পিকচার’ থেকে তাঁর ছবি উধাও। মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের মতে, তাতে এর আগে শাহরুখ-পুত্রের ছবি ছিল। কিন্তু এই মুহূর্তে সেখানে কোনও ছবি-ই নেই।

বেশ কিছু মাস আগেই ইনস্টাগ্রামের ‘ডিসপ্লে পিকচার’ থেকে নিজের ছবি সরিয়ে দিয়েছিলেন আরিয়ান।

বেশ কিছু মাস আগেই ইনস্টাগ্রামের ‘ডিসপ্লে পিকচার’ থেকে নিজের ছবি সরিয়ে দিয়েছিলেন আরিয়ান।

তবে ছবি আগেই সরানো হয়ে থাক বা সদ্য, শোরগোল পড়েছে যথেষ্টই। প্রশ্ন উঠছে, আরিয়ান কি সচেতন সিদ্ধান্ত নিয়েছেন? কঠিন সময়ের মধ্যে দিয়ে যাওয়ার প্রতিফলনই কি পড়ল তাঁর ইনস্টাগ্রামে?

এক লক্ষ টাকা ব্যক্তিগত বন্ডের বিনিময়ে আরিয়ানকে জামিন দিয়েছে মাদক-মামলা সংক্রান্ত বিশেষ আদালত। জামিনের শর্তাবলী অনুযায়ী, আরিয়ানকে প্রতি সপ্তাহে শুক্রবার বেলা ১১টা থেকে দুপুর ২টোর মধ্যে হাজিরা দিতে হবে। অনুমতি ছাড়া দেশের বাইরেও যেতে পারবেন না শাহরুখ-তনয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE