Advertisement
২০ এপ্রিল ২০২৪
Shah Rukh Khan

Shah Rukh Khan-Aryan Khan: ছেলেকে নিয়ে দুশ্চিন্তায় শাহরুখ! আরিয়ানের জন্য নিয়োগ করতে পারেন দেহরক্ষী

ছেলের নিরাপত্তা নিয়ে চিন্তায় ‘বাদশা’। অন্য দিকে, আরিয়ানের জন্য মনোবিদ নিয়োগের কথা ভেবে ফেলেছেন গৌরী।

ছেলের নিরাপত্তা নিয়ে চিন্তায় ‘বাদশা’।

ছেলের নিরাপত্তা নিয়ে চিন্তায় ‘বাদশা’।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩১ অক্টোবর ২০২১ ১৮:৫০
Share: Save:

২৬ দিন পেরিয়ে বাড়ি ফিরেছেন আরিয়ান খান। এত ঝড়ঝাপটার পরে ছেলেকে নিয়ে অতি সাবধানী শাহরুখ এবং গৌরী খান। আরিয়ান হাজত থেকে ছাড়া পেলেও পুরোপুরি নিশ্চিন্ত হতে পারছেন না তাঁরা। তাই ছেলের জন্য এ বার দেহরক্ষী নিয়োগ করবেন শাহরুখ-গৌরী। এমনই খবর কিং খানের ঘনিষ্ঠমহল সূত্রে।

নাম প্রকাশে অনিচ্ছুক এক শাহরুখ-ঘনিষ্ঠের কথায়, “এই ঘটনা শাহরুখকে নাড়িয়ে দিয়েছে। তিনি মনে করছেন, কিছু ঘটলে দেহরক্ষী আরিয়ানকে রক্ষা করতে পারবেন। রবি বহু বছর ধরে শাহরুখের সঙ্গে রয়েছেন। ঠিক এমনই একজনকে আরিয়ানের জন্য খুঁজছেন শাহরুখ

ছেলের নিরাপত্তা নিয়ে চিন্তায় ‘বাদশা’। অন্য দিকে, আরিয়ানের জন্য মনোবিদ নিয়োগের কথা ভেবে ফেলেছেন গৌরী। জ্যেষ্ঠ পুত্রকে স্বাভাবিক ছন্দে ফেরাতে আপ্রাণ চেষ্টা মা-বাবার। জামিন পেলেও আপাতত বাড়িতেই থাকবেন শাহরুখ-পুত্র। সংবাদমাধ্যমের মুখোমুখিও হবেন না তিনি। আরিয়ানের ঘনিষ্ঠদেরও আপাতত ‘মন্নত’-এ না আসার অনুরোধ করা হয়েছে। আইনি বন্দিদশা ঘুচলেও আপাতত তাই চার দেওয়ালের ঘেরাটোপেই দিন কাটবে শাহরুখ-তনয়ের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shah Rukh Khan Aryan Khan Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE