Advertisement
০৫ ডিসেম্বর ২০২২
sushmita sen

Sushmita Sen: প্রেম থেকে বিচ্ছেদ, বরাবরই অকপট সুস্মিতা, ব্যতিক্রম হল না এ বারেও?

একের পর এক সম্পর্কের ভাঙাগড়া। রাখঢাকে বিশ্বাসী নন সুস্মিতা সেন। খুল্লমখুল্লা জানিয়েছেন সম্পর্কের হাল। এ বারও কি হেঁটেছেন সে পথেই?

ললিত-সুস্মিতার প্রেমের খবরে শোরগোল দেশ জুড়ে।

ললিত-সুস্মিতার প্রেমের খবরে শোরগোল দেশ জুড়ে।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ জুলাই ২০২২ ১৫:৫১
Share: Save:

একের পর এক প্রেম এসেছে তাঁর জীবনে। ভালবাসায় ডুবেছেন। এসেছে বিচ্ছেদ। আবারও নতুন মানুষের মনে আশ্রয় খুঁজেছেন সুস্মিতা সেন। এবং প্রতি বারই অকপট জানিয়েও দিয়েছেন সম্পর্ক ভাঙা-গড়ার গল্প। অভিনেতা রণদীপ হুডার সঙ্গে তোলপাড় প্রেমের খবরই হোক কিংবা সদ্য মডেল রোহমান শলের সঙ্গে বিচ্ছেদের ঘোষণা, সবটাই জানাজানি হয়েছে সুস্মিতার নিজের কথাতেই। প্রাক্তন আইপিএল কর্তা ললিত মোদীর সঙ্গে সম্পর্ক নিয়েও কি আগেভাগে সে পথেই হেঁটেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী? নতুন করে ভাইরাল হওয়া সুস্মিতার একটি পুরনো ইনস্টাগ্রাম পোস্ট যে তেমনই ইঙ্গিত দিচ্ছে!

Advertisement

কী আছে সেই পোস্টে?

না, এ বারে সরাসরি কিছু বলেননি সুস্মিতা। বুধবার রাতের ওই পোস্টে লেখা, ‘কখনও কখনও অন্ধকারে দাঁড়িয়ে মনে হয় কবর দেওয়া হয়েছে। কিন্তু মাটিচাপা নয়, যদি আসলে রোপণ করা হয়ে থাকে?’ এর পরে বৃহস্পতিবার রাতেই বোমাটা ফাটিয়েছেন ললিত। মলদ্বীপে দু’জনের একান্ত মুহূর্তের ছবি দিয়ে ঘোষণা করেছেন, প্রেমে রয়েছেন তাঁরা। সে সম্পর্ক আগামীতে গড়াতে পারে সাতপাকের দিকেও।

এই তো সে দিন ২৭ বছরের মডেল রোহমান শলের সঙ্গে অসমবয়সি প্রেমে দাঁড়ি টানার খবর নিজেই দিয়েছিলেন অভিনেত্রী। কিছু দিন আগের ওই পোস্টে সুস্মিতা লিখেছিলেন, ‘বন্ধু হয়ে শুরু, বন্ধু হয়েই থাকব। সম্পর্ক শেষ হয়েছে অনেক আগেই। ভালবাসা থেকে যাবে।’

Advertisement

এ বারেও কি ললিতের আগেই নিজের নতুন প্রেমের খবর নিজেই দিয়েছিলেন সুস্মিতা? ললিতের পোস্টের পরে নতুন করে চর্চায় ফিরে আসে এক দিন আগের পোস্ট। অনেকেরই প্রশ্ন, বিচ্ছেদের আঁধার পেরিয়ে নতুন সম্পর্কের বীজ রোপনের ইঙ্গিত কি এ ভাবেই দিয়েছিলেন ‘ম্যায় হুঁ না’র নায়িকা?

প্রথম প্রেম রজত তারা থেকে পরবর্তীতে বিক্রম ভট্ট, ওয়াসিম আক্রম থেকে অনিল অম্বানী— কোনও সম্পর্ক নিয়েই সে ভাবে কখনও রাখঢাক করেননি সুস্মিতা। এ বারেও কি হাঁটলেন সে পথেই। ইঙ্গিতবাহী পোস্টের বাইরে এখনও অবশ্য মুখে কুলুপ ৪৭-এর অভিনেত্রীর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.