Advertisement
০১ মে ২০২৪
Bobby Deol

বিমানসেবিকার সঙ্গে শ্বশুরের প্রেম! জানতে পেরে কী করেছিলেন ববি দেওল?

এই মুহূর্তে আলোচনার কেন্দ্রবিন্দুতে ববি দেওল। বিশেষত ‘অ্যানিম্যাল’ ছবিতে তাঁর অভিনয়ের জন্য। চর্চায় উঠে এল তাঁর ব্যক্তিগত জীবন।

Did you know When Bobby Deol Supported His Father-In-Law’s Affair

ববি দেওল। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২৪ ১৪:৪৫
Share: Save:

বলিউড অভিনেতা এবং তাঁদের পরিবার নিয়ে দর্শক মহলে আগ্রহের শেষ নেই। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে অনবরত আলোচনা চলতেই থাকে। এক দিকে যেমন খান পরিবারদের নিয়ে আলোচনা হয়, অন্য দিকে দেওলদের নিয়েও আলোচনা কম হয় না। সম্প্রতি সানি দেওল এবং ডিম্পল কপাডিয়ার সম্পর্ক নিয়ে চর্চা চলছিল। তেমনই আলোচনার কেন্দ্রবিন্দুতে ববি দেওলও। তবে এ ক্ষেত্রে ঘটনাটা একটু অন্য রকমের। ববির শ্বশুর জড়িয়ে পড়েছিলেন একটি বিবাহ-বহির্ভূত সম্পর্কে। ১৯৯৫ সালের ঘটনা।

২৮ বছর আগে এক বিমানসেবিকার প্রেমে পড়েন ববির শ্বশুর দেবেন্দ্র আহুজা। এই ঘটনা প্রকাশ্যে আসার পর পরিবারের মধ্যে সৃষ্টি হয় অশান্তি। দেবেন্দ্রের এক ছেলে এবং একটি মেয়ে। তাঁর মেয়ে তনয়া আহুজা হলেন ববির স্ত্রী। আর ছেলের নাম বিক্রম আহুজ। দুই ভাইবোনের মধ্যেও তৈরি হয়েছিল বিস্তর ঝামেলা। তাঁর বুঝতে পারছিলেন না কার পক্ষ নিয়ে কথা বলবেন । যখন ছেলে বিক্রম মায়ের পক্ষ নিয়ে কথা বলেন সে সময় দেবেন্দ্রর পাশে দাঁড়িয়েছিলেন তাঁর মেয়ে তনয়া এবং জামাই ববি। তাঁর ব্যক্তিগত সিদ্ধান্তকে সম্মান দেওয়ার কথাই মনে করেন তনয়া এবং ববি। যা আরও বেশি অশান্তি তৈরি করে পরিবারে। ছেলের থেকেও মেয়ে জামাই তখন দেবেন্দ্রর প্রিয় হয়ে ওঠে।

এই অশান্তির জন্য আদালতে পর্যন্ত যেতে হয়েছিল ববিকে। তনয়ার ভাই অভিযোগ জানিয়েছিলেন, শ্বশুরের সম্পত্তি আত্মসাৎ করার জন্য বাবার সিদ্ধান্তে মত ছিল ববির। ‘অ্যানিম্যাল’-এর আব্রারের বিরুদ্ধে অভিযোগ জানিয়েছিলেন, তাঁর ডুবন্ত কেরিয়ারকে বাঁচানোর জন্যই তিনি সাহায্য করেছিলেন শ্বশুরবাড়িকে। ২০১০-এ মৃত্যু হয় ববির শ্বশুরের। তাঁর পরলৌকিক ক্রিয়া জামাই ববিই করেছিলেন। তিনি নিজেই সেই অধিকার থেকে বঞ্চিত করেছিলেন ছেলেকে। শোনা যায়, তাঁর ৩০০ কোটি টাকার সম্পত্তির মালিকানাও ববির। তবে অভিনেতা সবটাই ভুয়ো বলে উড়িয়ে দিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bobby Deol Father-in-law Extra Marital Affair
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE