Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dilip Kumar

Dilip Kumar Death: দিলীপ কুমার-সায়রা বানুর ছেলে হলে কেমন দেখতে হতেন? জবাবে চমকে দিয়েছিলেন অভিনেত্রী

সায়রা হতবাক, কী করে হুবহু এক রকম দেখতে হয় দু’জন মানুষকে!

সায়রা বানু এবং দিলীপ কুমার

সায়রা বানু এবং দিলীপ কুমার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুলাই ২০২১ ২১:৩৯
Share: Save:

দিলীপ কুমার আর সায়রা বানুর সন্তান হয়নি। হলে কেমন হত? একটি পুরনো সাক্ষাৎকার থেকে উঠে এল সেই প্রসঙ্গ। এই সাক্ষাৎকারে অকপটে দিলীপ-ঘরনি জানিয়েছিলেন, তাঁর আর দিলীপের ভালবাসার সন্তান কেমন দেখতে হত?

দিলীপ কুমারের মতো সায়রা বানুরও স্বপ্ন ছিল সন্তানের। কিন্তু হয়নি সেই স্বপ্নপূরণ। হলে কেমন দেখতে হত তাকে? ২০১৭-র এক সাক্ষাৎকারে প্রয়াত অভিনেতা দিলীপ কুমারের স্ত্রী জানিয়েছিলেন, ‘‘আমার আর দিলীপ কুমারের ছেলে হলে তাকে শাহরুখ খানের মতো দেখতে হত!’’

শাহরুখ এবং দিলীপ

শাহরুখ এবং দিলীপ

হেমা মালিনী পরিচালিত ‘দিল আশনা হ্যায়’ ছবির মহরৎ অনুষ্ঠানে শাহরুখকে প্রথম দেখেছিলেন সায়রা। শাহরুখের পাশে ছবির জুটি হিসেবে উপস্থিত ছিলেন দিব্যা ভারতীও। সায়রা দেখেই চমকে গিয়েছিলেন। কী করে হুবহু এক রকম দেখতে হয় দু’জন মানুষকে? মুখের গড়ন, চুলের ছাঁদে শাহরুখ যেন দিলীপ কুমারের ছায়া! সে দিন নাকি নিজেকে সামলাতে পারেননি সায়রা। আলাপের পরেই স্নেহের স্পর্শ হিসেবে হাত বুলিয়ে দিয়েছিলেন শাহরুখের মাথায়। আর সে দিন থেকেই শাহরুখ খান দিলীপ-সায়রার ‘পাতানো ছেলে’।

বুধবার বর্ষীয়ান অভিনেতার মৃত্যুর পরে সায়রা বানুর সঙ্গে দেখা করতে যান শাহরুখ খান। সাদা টিশার্ট ও জিন্স পরে দিলীপের বাড়ির বাইরে দেখা যায় তাঁকে। কিং খানের চার পাশে পাপারাৎজিদের ভিড় জমে যায়। শাহরুখের কাঁধে মাথা রেখে কান্নায় ভেঙে পড়েন সায়রা। সেই ছবি নেটমাধ্যমে চার দিকে ছড়িয়ে পড়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Shahrukh Khan Dilip Kumar Saira Banu
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE