Advertisement
১৭ মে ২০২৪
Rajesh Khanna

Rajesh Khanna death Anniversary: কার ষড়যন্ত্রে ভেঙেছিল রাজেশ-ডিম্পলের বিয়ে? মুখ খুললেন নায়িকা

দশ বছর পার রাজেশ খন্নার প্রয়াণের। ডিম্পল কাপাডিয়ার সঙ্গে বিচ্ছেদ তারও আগে, কেন ঘর ছাড়তে হয়েছিল ডিম্পলকে? জানালেন ‘ববি’-র নায়িকা।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৮ জুলাই ২০২২ ১৫:৫১
Share: Save:

ষাটের দশকে বলিউডের রোম্যান্টিক নায়ক মানেই রাজেশ খন্না। বড় পর্দায় একচ্ছত্র আধিপত্য ছিল রাজেশের। রুপোলি পর্দা জুড়ে তখন রাজ করছেন ‘কাকা’। একসঙ্গে ১৫ টি ছবির সাফল্যের রেকর্ড তখন তাঁর ঝুলিতে। কাজের জগতের সাফল্যের ছায়া ছিল না তাঁর ব্যক্তিগত জীবনে। সাফল্যের শিখরে থাকার সময়ই তিনি ষোড়শী ডিম্পল কাপাডিয়াকে বিয়ে করার কথা ভাবেন। ডিম্পল তখন রাজ কপূরের ছবি ‘ববি’-র নায়িকা। বিয়ের পর ছবিতে অভিনয় করা ছেড়ে দেন ডিম্পল। কিছু দিন পরেই তাঁকে আবার ফিরতে হয় রুপোলি পর্দায় কারণ তত দিনে রাজেশের সঙ্গে তাঁর দাম্পত্যের পাট চুকে গিয়েছে।

কী এমন হয়েছিল যে, একসঙ্গে আর থাকা হল না রাজেশ-ডিম্পলের? মুম্বই সংবাদ সংস্থার কাছে সেই অজানা কথাই ভাগ করে নিয়েছেন ‘ববি’-র নায়িকা। তিনি বলেছেন,‘‘আমাকে নিয়ে কাকাকে ভুল বোঝানো হয়েছে, উনিও আমাকে ভুল বুঝেছেন। এই ভুল বোঝাবুঝিতেই ভেঙে গিয়েছে আমাদের সম্পর্ক। ওঁর থেকে আলাদা থাকলেও ওঁর প্রতি ভালবাসা ও শ্রদ্ধা এখনও অটুট।’’বয়সে দ্বিগুণ বড় রাজেশকে কেন বিয়ে করলেন তিনি ? এই প্রশ্নেরও উত্তর দিতে গিয়ে ডিম্পল বলেছেন, ‘‘আমি খুব রোম্যান্টিক ও আবেগপ্রবণ। রাজেশের সব ছবিই দেখতাম। কাকার জন্য তখন মহিলারা পাগল ছিল। আমিও ওঁর রোম্যান্টিক ইমেজের প্রেমে পড়ি। পাগল হয়ে গিয়েছিলাম ওঁকে বিয়ে করার জন্য। বাবাও রাজেশের সঙ্গে বিয়েতে কোনও আপত্তি করেননি। রাজেশের আগে যখন অন্য পুরুষকে বিয়ে করতে চেয়েছি, তখন বাবা মত দেননি। কিন্তু রাজেশের ক্ষেত্রে সঙ্গে সঙ্গেই মত দিয়েছিলেন।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rajesh Khanna Dimple Kapadia Bollywood Divorce
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE