Advertisement
০৪ মার্চ ২০২৪
CID Actor Dinesh Phadnis

‘সিআইডি’ খ্যাত ফ্রেড্‌রিকস হৃদ্‌রোগে আক্রান্ত হননি, আসল খবর জানালেন দয়া

‘সিআইডি’ খ্যাত অভিনেতা দীনেশ ফড়নিস নাকি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। সত্যিটা জানালেন দয়া।

দীনেশের স্বাস্থ্যের খবর জানালেন দয়া।

দীনেশের স্বাস্থ্যের খবর জানালেন দয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৩ ডিসেম্বর ২০২৩ ২০:৪৮
Share: Save:

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় সিরিয়াল ‘সিআইডি’। সিরিয়ালের মুখ্য তিন চরিত্র এসিপি প্রদ্যুম্ন, দয়া এবং ইনসপেক্টর ফ্রেডরিকস্‌ এখনও দর্শকদের মনে জায়গা ধরে রেখেছে। তবে আচমকাই শোনা যায় ফ্রেডরিকস্‌-এর চরিত্রাভিনেতা দীনেশ ফড়নিস নাকি হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি। অবস্থা নাকি গুরুতর। কিন্তু অভিনেতার হৃদ্‌রোগে আক্রান্ত হওয়ার খবর নাকি ভুয়ো। সত্যিটা জানালেন অভিনেতা দয়ানন্দ শেট্টি।

অভিনেতা জানান তাঁর লিভার খারাপ হয়ে গিয়েছে। আচমকা অসুস্থ হয়ে পড়েন দীনেশ। এক মুহূর্তে দেরি না করেই মালাড অঞ্চলের তুঙ্গা হাসপাতালে নিয়ে যাওয়া তাঁকে। তবে তাঁর অবস্থা আশঙ্কাজনক। দয়ানন্দ জানান, দীনেশের অন্য একটা রোগের ওষুধ চলছিল। সেখান থেকে কিছু একটা প্রতিক্রিয়া হয়, যা তাঁর লিভারের ক্ষতি করে। দয়ানন্দ বলেন, ‘‘এই জন্যেই আমি মনে করি খুব বুঝেশুনে ওষুধ খাওয়া উচিত। কোনও ওষুধ কী ভাবে তোমার শরীরে প্রভাব ফেলবে বুঝতে পারবে না। আজ সকালেও ওকে দেখতে গিয়েছিলাম। কোনও উন্নতি নেই, সকলে ওর জন্য প্রার্থনা করুন।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE