Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Dipika Kakar Ibrahim

ভিন্‌ ধর্মে বিয়ে, অভিনয় ছাড়ছেন সন্তানসম্ভবা ‘শ্বশুরাল সিমার কা’-র নায়িকা

শোয়েব ইব্রাহিমকে বিয়ে করার পর থেকেই একের পর এক বিতর্কে জড়িয়েছেন অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। এ বার বড় সিদ্ধান্ত নিলেন ‘শ্বশুরাল সিমার কা’ খ্যাত অভিনেত্রী।

 Shoaib Ibrahim and Dipika Kakar Ibrahim

গর্ভবস্থার মাঝেই বড় সিদ্ধান্ত নিলেন দীপিকা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২৯ মে ২০২৩ ১৮:৪৬
Share: Save:

হিন্দি টেলিভিশনের জনপ্রিয় মুখ দীপিকা কক্কর ইব্রাহিম। চলতি বছরের জানুয়ারি মাসেই ঘোষণা করেন, তিনি মা হতে চলেছেন। নিজের প্রথম ধারাবাহিকের সহ-অভিনেতা শোয়েব ইব্রাহিমের সঙ্গে বিয়ে। ২০১৮ সালে সংসার পাতেন তাঁরা। বিয়ের পর ‘বিগ বস ১২’-এ অংশগ্রহণ। সে বছর বিজেতা হন দীপিকা। তার পর শেষ বার ২০২০ সালে ‘কহা হম কহা তুম’ ধারাবাহিকে কাজ করেন। তার পর আর টেলিভিশনে দেখা যায়নি দীপিকাকে। এর মাঝে তিন বছর কেটে গিয়েছে। এখন মা হতে চলেছেন তিনি। সুখবর দিয়েই বড় সিদ্ধান্ত নিলেন দীপিকা। অভিনয় জগতে থেকে বিদায় নিচ্ছেন। বাড়িতে থেকে সন্তান মানুষ করতে চান।

২২ জানুয়ারি এক রোদ ঝলমলে রবিবাসরীয় দুপুরে সাদা পোশাকে, মাথায় পরা ‘ড্যাড টু বি’ ও ‘মম টু বি’ টুপি। ঘোষণা করেন তাঁদের সন্তানের আগমনের খবর। যদিও বারবার সমালোচনার মুখে পড়তে হয়ে দীপিকাকে। শোয়েবের সঙ্গে বিয়ের জন্য ধর্ম পরিবর্তন। প্রশ্ন ওঠে, তিনি আদৌ সন্তানসম্ভবা কি না। যদিও নিন্দকদের জবাব দেন দীপিকা-শোয়েব। তবে, এ বার অভিনয় ছাড়ার ঘোষণা করলেন অভিনেত্রী। দীপিকার অবশ্য একটি ইউটিউব চ্যানেল রয়েছে। ভ্লগার হিসেবে খ্যাতি পেয়েছেন তিনি। তবু তাঁর অনুরাগী অপেক্ষায় ছিলেন ফের টিভির পর্দায় ফিরবেন অভিনেত্রী কিন্তু তেমনটা আর হবে না।

দীপিকার এক সাক্ষাৎকারে বলেন, ‘‘অনেক ছোট বয়স থেকে কাজ করা শুরু করেছি। একটানা ১০-১৫ বছর কাজ করলাম। এ বার আমি বাড়িতে থেকে সন্তান মানুষ করতে চাই শোয়েবকে নিজের ইচ্ছার কথা জানাই।’’ স্ত্রীর ইচ্ছাকে সম্মান জানিয়েছেন স্বামী শোয়েব।।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipika Kakar Ibrahim TV Actress Bollywood
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE