Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Dipika Kakar & Shoaib Ibrahim

‘চেঁচামেচি করবেন না’, ছেলেকে নিয়ে হাসপাতাল থেকে বেরোতেই অনুরোধ শোয়েব-দীপিকার

২১ জুন জন্ম হয় দীপিকা-শোয়েবের সন্তানের। তার পর থেকেই নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয় সদ্যোজাতকে। অবশেষে স্বস্তি পেলেন তারকা দম্পতি।

Dipika Kakar and Shoaib Ibrahim took their newborn to home

সদ্যোজাতকে নিয়ে ঘরে ফিরছেন শোয়েব-দীপিকা। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১০ জুলাই ২০২৩ ১৬:২৮
Share: Save:

টানা ১৮ দিনের লড়াই। অবশেষে স্বস্তি পেলেন শোয়েব ইব্রাহিম ও দীপিকা কক্কর ইব্রাহিম। শিশুপুত্রকে কোলে নিয়ে হাসপাতাল থেকে বেরোলেন হিন্দি টেলিভিশনের এই তারকা দম্পতি। ২১ জুন জন্ম হয় তাঁদের সন্তানের। সময়ের বেশ খানিকটা আগেই পৃথিবীর আলো দেখে ওই একরত্তি। তার পর থেকেই নিওনেটাল ইনটেনসিভ কেয়ার ইউনিটে রাখা হয় দীপিকা-শোয়েবের সন্তানকে। বেশ কিছু দিন অক্সিজেন সাপোর্টেও রাখা হয় তাকে। তবে এখন বিপন্মুক্ত সদ্যোজাত। বাবার কোলে চড়ে বাড়ি ফিরল সে।

রবিবারই শোয়েব নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে জানান, খুব শীঘ্রই ছেলেকে নিয়ে বাড়ি ফিরতে পারবেন তাঁরা। সেই মতো সপ্তাহের প্রথম দিনেই ছেলে ও স্ত্রী দীপিকাকে নিয়ে হাসাপতাল থেকে বাড়ির পথে অভিনেতা। হাসপাতাল থেকে বেরোতেই ভিড় জমান আলোকচিত্রীরা। নতুন বাবা-মাকে শুভেচ্ছা জানান তাঁরা। দম্পতি অনুরোধ করেন, হই-হট্টগোল না করতে, নয়তো বাচ্চার ঘুমের ব্যাঘাত ঘটবে।

হালকা রঙের কুর্তা-পাজামায় দেখা গেল দীপিকাকে, শোয়েবের পরনে কালো প্যান্ট-কালো টিশার্ট, কোলে আগলে রেখেছেন সন্তানকে। বিয়ে পাঁচ বছরের মাথায় শোয়েবের জন্মদিনের দিনই ছেলের জন্ম হয়। মাঝে ক’টা দিন দুশ্চিন্তায় কাটলেও এই মুহূর্তে খুশির হওয়া ইব্রাহিম পরিবারে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dipika Kakar Shoaib Ibrahim Hindi Serial
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE