Advertisement
০২ মে ২০২৪
Dipika Kakar Ibrahim

জন্মের পর থেকে ‘এনআইসিইউ’তে, এখন কেমন আছে দীপিকা-শোয়েবের সদ্যোজাত পুত্র ?

২১ জুন পুত্রসন্তানের জন্ম দেন টেলি অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। জন্মের পর থেকে ‘এনআইসিইউ’-তে রয়েছে ওই একরত্তি, ১৮ দিন পার করে তার স্বাস্থ্যের খবর দিলেন বাবা শোয়েব।

Picture of Dipika Kakar\\\'s husband Shoaib Ibrahim

(বাঁ দিকে) দীপিকা কক্কর। (ডান দিকে) শোয়েব ইব্রাহিম। ছবি : সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ১৬:৩১
Share: Save:

জুন মাসের শেষের দিকে মা হন অভিনেত্রী দীপিকা কক্কর ইব্রাহিম। পুত্রসন্তানের জন্ম দেন টেলি অভিনেত্রী। নির্ধারিত সময়ের বেশ খানিকটা আগেই সন্তান ভূমিষ্ঠ হয় দীপিকার। যার ফলে জন্মের পর থেকেই দীপিকা-শোয়েবের সন্তান রয়েছে ‘এনআইসিইউ’-তে। তারকা দম্পতির সন্তান জন্মের খবরে যেমন খুশি তাঁদের অনুরাগীরা, তেমনই সদ্যোজাতের জন্য চিন্তায় ছিলেন তাঁরা। প্রায় ১৮ দিন পার করে সন্তানের স্বাস্থ্যের খবর দিলেন দীপিকা-শোয়েব।

অভিনেত্রীর স্বামী শোয়েব ইব্রাহিম নিজের ইনস্টাগ্রামে ছেলের স্বাস্থ্যের উন্নতির খবর দিয়ে লেখেন, ‘‘আজকে আমাদের ছেলেকে এনআইসিইউ থেকে স্থানান্তরিত করা হল। আর কয়েকটা দিন হাসপাতাল পর্যবেক্ষণে রাখা হবে ওকে। ইনশাআল্লাহ! শীঘ্রই আমরা ওকে বাড়ি নিয়ে যেতে পারব।’’ শোয়েব আরও লেখেন, ‘‘আমাদের সন্তান একটু একটু করে ভাল হচ্ছে। আপনাদের সকলকে ধন্যবাদ আমাদের মঙ্গল চেয়ে প্রার্থনা করার জন্য। পরবর্তী সময়ে এ ভাবেই আমাদের জন্য প্রার্থনা করবেন। আপনাদের প্রার্থনার জন্য সকলকে অন্তর থেকে ধন্যবাদ।’’

শোয়েব ও দীপিকা দু’জনেই অভিনয়ের পাশাপাশি ভ্লগিং করেন। সন্তানজন্মের পর থেকে তার স্বাস্থ্যের যাবতীয় হালহকিকত সেখানেই জানিয়েছেন তাঁরা। দীপিকা এখন সুস্থ। গত ২৪ জুন চিকিৎসকেরা দীপিকাকে ছুটি দেওয়ার কথা জানালেও রাজি হননি দীপিকা। অভিনেত্রী জানান, ছেলেকে সঙ্গে নিয়েই বাড়ি ফিরবেন তিনি। তাই এখনও পর্যন্ত হাসপাতালেই রয়েছেন অভিনেত্রী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE