Advertisement
০৩ মে ২০২৪
Anik Datta

অস্থিরতা পুরোপুরি না কমলে অ্যাঞ্জিওগ্রাম করা যাবে না! কেমন আছেন অনীক দত্ত?

মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ৬২ বছরের অনীককে। শ্বাসকষ্টের বাড়াবাড়ি হওয়ায় হাসপাতালে যাওয়া। জানা যায়, ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে।

অবস্থা অনেকটাই স্থিতিশীল অনীকের।

অবস্থা অনেকটাই স্থিতিশীল অনীকের। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জানুয়ারি ২০২৩ ১৮:২৩
Share: Save:

৪৮ ঘণ্টা পার। রক্তে অন্যান্য উপাদানের ভারসাম্য ঠিক থাকলেও এখনও শ্বাসকষ্ট রয়েছে পরিচালক অনীক দত্তের। ফুসফুসের সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। হাসপাতাল সূত্রে খবর, বুধবার সকাল থেকে অবস্থা অনেকটাই স্থিতিশীল। তবে মঙ্গলবার রাতে অস্থিরতা বেড়েছিল। অক্সিজেন সাপোর্ট থাকার ফলে সেই অস্থিরতা খানিক কমে। যদিও খুব অল্প পরিমাণে অক্সিজেন দেওয়া হচ্ছে তাঁকে, এমনটাই জানানো হচ্ছে হাসপাতালের তরফে।

এখনও ‘আইটিইউ’-তেই রয়েছেন ৬২ বছরের অনীক। তাঁর অস্থিরতা কমলেই ‘সিটি পালমোনারি এঞ্জিওগ্রাম’ করা হবে। ফুসফুসে সংক্রমণ ঠিক কতটা পরিমাণ ছড়িয়েছে, তা জানার জন্যই এই পরীক্ষা। যার ফলাফলের উপর নির্ভর করে পরবর্তী চিকিৎসা পদ্ধতি নির্ণয় করবেন চিকিৎসকরা।

মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ৬২ বছরের অনীককে। শ্বাসকষ্টের বাড়াবাড়ি হওয়ায় হাসপাতালে যাওয়া। জানা যায়, ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। পরীক্ষায় ধরা পড়েছে ‘সিওপিডি’। দীর্ঘ দিন ধরেই সিওপিডি-র সমস্যা ছিল তাঁর, জানিয়েছেন পরিচালকের স্ত্রী সন্ধি দত্ত। দিন কয়েক আগেই রুটিন চেকআপে চিকিৎসকের কাছে যান তিনি। পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বেশ কয়েক দিন ধরেই শরীর খুব একটা ভাল যাচ্ছিল না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE