Advertisement
০২ মার্চ ২০২৪
Anik Datta

মঙ্গলবার রাতে অস্থিরতা বাড়ে অনীকের, ফুসফুসের সংক্রমণ কতটা জানার জন্য হবে বিশেষ পরীক্ষা

অসুস্থ অনীক দত্ত। ভর্তি দক্ষিণ কলকাতার এক হাসপাতালে। বৃহস্পতিবার সকালে হবে বিশেষ পরীক্ষা। সারা ক্ষণ রয়েছেন চিকিৎসকের নজরদারিতে।

কেমন আছেন পরিচালক অনীক?

কেমন আছেন পরিচালক অনীক? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ জানুয়ারি ২০২৩ ১৮:৪৪
Share: Save:

২৪ ঘণ্টা পার। হাসপাতালে পরিচালক অনীক দত্ত। হাসপাতাল সূত্রে খবর, বুধবার সকাল থেকে অবস্থা অনেকটাই স্থিতিশীল। তবে মঙ্গলবার রাতে অস্থিরতা বেড়েছিল। অক্সিজেন সাপোর্ট থাকার ফলে সেই অস্থিরতা খানিকটা কমে। যদিও অক্সিজেনের পরিমাণ খুবই কম দেওয়া হচ্ছে এমনটাই জানানো হচ্ছে হাসপাতালের তরফ থেকে।

বৃহস্পতিবার ‘সিটি পালমোনারি এঞ্জিওগ্রাম’ করা হবে পরিচালকের। ফুসফুসে সংক্রমণ ঠিক কতটা পরিমাণ ছড়িয়েছে তা জানার জন্যই এই পরীক্ষা করা হবে। প্রসঙ্গত, মঙ্গলবার হাসপাতালের তরফে জানানো হয়েছিল, এখন অনেকটাই স্থিতিশীল পরিচালক। কিন্তু এখনও অক্সিজেন সাপোর্টেই রাখা হয়েছে তাঁকে। হাসপাতাল সূত্রে খবর এমনটাই। চিকিৎসা চলছে। এখনও ‘আইটিইউ’-তেই রয়েছেন তিনি।

মঙ্গলবার সকাল ৯টা ৪৫ মিনিট নাগাদ শহরের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় ৬২ বছরের অনীককে। শ্বাসকষ্টের বাড়াবাড়ি হওয়ায়ই হাসপাতালে যাওয়া। জানা যায়, ফুসফুসে সংক্রমণ দেখা দিয়েছে। পরীক্ষায় ধরা পড়েছে ‘সিওপিডি’। দীর্ঘ দিন ধরেই সিওপিডি-র সমস্যা ছিল তাঁর, জানিয়েছেন পরিচালকের স্ত্রী সন্ধি দত্ত। দিন কয়েক আগেই রুটিন চেকআপে চিকিৎসকের কাছে যান তিনি। পরিচালকের ঘনিষ্ঠ মহল সূত্রে খবর, বেশ কয়েক দিন ধরেই শরীর খুব একটা ভাল যাচ্ছিল না তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE