Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Tigmanshu Dhulia

চলন্ত ট্রেনে পরিচালকের আত্মীয়াকে হেনস্থা মত্ত যুবকদের, সোশ্যাল মিডিয়া থেকে মিলল সাহায্য

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের তৎপরতায় রেলপুলিশের কাছে খবর পৌঁছয়।

পরিচালক তিগমাংশু ধুলিয়া।

পরিচালক তিগমাংশু ধুলিয়া।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জানুয়ারি ২০২০ ১৪:৪৭
Share: Save:

উদয়ন এক্সপ্রেসে করে বেঙ্গালুরু যাচ্ছিলেন পরিচালক তিগমাংশু ধুলিয়ার ভাগ্নি। আর চলন্ত ট্রেনেই চার মত্ত যুবকের দ্বারা হেনস্থা হতে হল তাঁকে। বারংবার রেলের হেল্পলাইন নম্বরে ফোন করেও যখন মিলছিল না সাহায্য, ঠিক সেই সময়েই ত্রাতার ভূমিকায় এগিয়ে এল সোশ্যাল মিডিয়া। বাড়িয়ে দিল সাহায্যের হাত।

প্রজাতন্ত্র দিবসে রাত্রিবেলা টুইটার থেকে একটি পোস্ট করেন ‘গ্যাংস অব ওয়াসিপুর’-সহ বিভিন্ন অফবিট হিট ছবির পরিচালক তিগমাংশু। তাতে লেখা, “আমার ভাগ্নি বি৩ কোচে উদয়ন এক্সপ্রেসে রয়েছে। বেঙ্গালুরু যাচ্ছে। চারজন মত্ত যুবক ক্রমাগত ওর সঙ্গে অশালীন ব্যবহার করে যাচ্ছে। ও খুব ভয় পেয়েছে। দয়া করে কেউ ওকে সাহায্য করুন।”

এরপরেই এগিয়ে আসেন টুইটাররেত্তিরা। রেলমন্ত্রী পীযূষ গয়াল-সহ ভারতীয় রেলের উচ্চপদস্থ কর্মীদের ট্যাগ করে মেয়েটিকে সাহায্য করার আবেদন করতে থাকেন অনেকেই। পরিচালকের টুইট, রি-টুইট করে অনেকেই সোশ্যাল মিডিয়ায় সাহায্যের জন্য প্রার্থনা করেন চেনাপরিচিতদের কাছে।

আরও পড়ুন-পদ্মশ্রী পাওয়ায় কঙ্গনাকে ফুল পাঠালেন আলিয়া, ব্যঙ্গ করে সমালোচিত রঙ্গোলী

দেখুন পরিচালকের টুইট

সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের তৎপরতায় রেলপুলিশের কাছে খবর পৌঁছয়। তাঁরা এসে উদ্ধার করেন পরিচালকের ভাগ্নিকে। এরপরেই তিগমাংশু টুইটারেত্তিদের ধন্যবাদ জানিয়ে আর একটি টুইট করেন, “এ ভাবে এগিয়ে আসার জন্য সকলকে ধন্যবাদ। আমি আপনাদের কাছে কৃতজ্ঞ। হ্যাঁ, কোনও হেল্পলাইন নম্বর কাজ করেনি। কিন্তু যে ভাবে আপনারা এগিয়ে এসেছেন তাতে আমি আপ্লুত। ও এখন নিরাপদ। পুলিশকেও ধন্যবাদ।”

বাড়িয়ে দিলেন সাহায্যের হাত...

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tigmanshu Dhulia Train Abuse
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE