Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Disha Patani

টাইগারকে ভুলে দিশার জীবনে নতুন প্রেম, শরীরচর্চার সঙ্গীর সঙ্গে সম্পর্কে সিলমোহর অভিনেত্রীর!

টাইগারের সঙ্গে বিরহের রেশ কাটতে না কাটতেই নতুন সম্পর্কে দিশা, অভিনেত্রীর প্রেমিককে চেনেন?

Picture Of Disha Patani & Tiger Shroff

(বাঁ দিকে) টাইগার শ্রফ দিশা পটানি (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ০৬ অগস্ট ২০২৩ ১৮:৫২
Share: Save:

টাইগার-দিশার সম্পর্ক ইন্ডাস্ট্রির কাছে খোলা বইয়ের মতো। সব জায়গায় একসঙ্গেই দেখা যেত তাঁদের। জিম থেকে রেস্তরাঁ, সর্বত্র একত্রে তাঁরা। যদিও প্রকাশ্যে একে অপরকে বন্ধু বলেই পরিচয় দিতেন দু'জনে। তবে মাস কয়েক আগেই টাইগার-দিশার সম্পর্ক ভাঙার খবর ছড়ায়। তার দিন কয়েকের মধ্যেই দিশার জীবনে নাকি ফের প্রেমের ছোঁয়া! পাত্রের নাম আলেকজান্ডার অ্যালেক্স।এই মুহূর্তে আলেকজান্ডারের সমাজমাধ্যমের পাতা জুড়ে শুধুই দিশার ছবি। সর্বত্রই একসঙ্গে দেখা যাচ্ছে তাঁদের। তবে এত দিন অ্যালেকজান্ডারকে বন্ধুই বলে এসেছেন ‘বাগী’ খ্যাত অভিনেত্রী। তবে এ বার ধরা পড়ে গেলেন আলোকচিত্রীদের ক্যামেরায়।

দিন কয়েক আগেই অ্যালেকজান্ডারকে নিয়ে দিশা বলেন, “২০১৫ সালে একই ফ্ল্যাটে থাকতাম আমি আর আলেকজান্ডার। রুমমেট ছিলাম। খুব তাড়াতাড়ি আমরা বন্ধু হয়ে যাই। কাজ করা থেকে শুরু করে খাওয়াদাওয়া, আড্ডা— একসঙ্গে অনেক সময় কাটিয়েছি আমরা। একসঙ্গে শরীরচর্চাও করতাম।” আলেকজান্ডার খোলসা করেন, দিশা তাঁর কাছে পরিবারের মতো। তবে সম্পর্কের কথা স্বীকার করেননি তিনি। এ বার একটি অনুষ্ঠানে বিশেষ বন্ধুকে নিয়ে যান অভিনেত্রী। সেখানেই অ্যালেকজান্ডারকে প্রেমিক বলেই আলাপ করান দিশা। কয়েক সেকেন্ডের ভিডিয়োতেই স্পষ্ট সবটা।

প্রেমিকের সঙ্গে দিশা।

প্রেমিকের সঙ্গে দিশা। ছবি: সংগৃহীত।

এ দিকে আলেকজ়ান্ডার ও টাইগারের বোন কৃষ্ণা শ্রফ পরস্পরের ঘনিষ্ঠ বন্ধু। দিশার সঙ্গে আলেকজ়ান্ডারের ছবি দেখার পর টাইগারের বোন কৃষ্ণা লেখেন, ‘‘এই ছবির পর ওরা কী লিখবে, তা পড়ার অপেক্ষায় রয়েছি।’’ টাইগারের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলেও অভিনেতার পরিবারের সঙ্গে দিশার সম্পর্ক যে অটুট, সেই প্রমাণ অবশ্য মিলেছে বিভিন্ন সময়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE