Advertisement
০৩ মে ২০২৪
Disha Patani

‘মুখে কি বোলতা কামড়েছে’? রূপটান ছাড়া ছবি পোস্ট করেই বিপাকে দিশা পটানি

নির্ঘাত প্লাস্টিক সার্জারি করিয়েছেন দিশা, ছবি দেখে জল্পনা তুঙ্গে। আবার বেশির ভাগই এক মত যে রূপটানের জাদু ছিল সবটাই।

Image of Disha Patani.

নির্ঘাত প্লাস্টিক সার্জারি করিয়েছেন দিশা। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১১ মে ২০২৩ ২১:০৪
Share: Save:

আসল মুখ আর রূপটান সমেত মুখের এত তফাত? দিশা পটানির নতুন ছবির সিরিজ় দেখে বিদ্রুপের বন্যা। সব সময় জমকালো পোশাকে সেজেগুজে ছবি দেন দিশা। তাঁর হঠাৎ এমন ফ্যাকাশে চেহারা দেখে তাজ্জব অনুরাগীরাও। নিন্দকরা চড়াও হয়ে মন্তব্যে ভরিয়ে দিলেন। কারও বক্তব্য, “গালফোলা দিশা! এত অদ্ভুত লাগছে কেন?” আবার কেউ মন্তব্য করলেন, “বোলতা কামড়েছে বুঝি?”

সম্প্রতি ‘নো মেকআপ লুক’-এর একগুচ্ছ ছবি পোস্ট করেছিলেন দিশা। তার পরই হাসাহাসি। অনেকেই বলাবলি করছেন, নির্ঘাত প্লাস্টিক সার্জারি করিয়েছেন দিশা, অন্যগুলি তাঁর আগের মুখ। কেউ লিখলেন, “ইন্ডাস্ট্রির চাপে সবাইকেই দেখছি মুখ বদলে ফেলতে হয়।” আবার কেউ লিখলেন, “কী ছিলেন আর কী হয়েছেন!” সব মিলিয়ে নেতিবাচক মন্তব্যেই উপচে পড়ছে দিশার সরল সাদামাঠা ছবির পোস্ট। সত্যিই কি এগুলো দিশার আগের ছবি? নাকি রূপটানহীন নিজস্বী কয়েকটি? খোলসা করেননি দিশা। সাদা হল্টার নেক টপে আলুথালু ভাবেই ছবি তুলে গিয়েছেন অভিনেত্রী। তা-ই নিয়ে এত শোরগোল।

সম্প্রতি দিশাকে মৌনী রায়ের সঙ্গে একটি জন্মদিনের পার্টিতে দেখা গিয়েছিল। দু’জনেই স্বল্পবাস পরে জলাধারের উপরে ছোট্ট ব্রিজে দাঁড়িয়ে ছবি পোস্ট করেছিলেন। রূপের প্রশংসায় ভরেছিলেন সে দিন দিশা। তবে সবই কি রূপটানের জাদু? নতুন পোস্টে অনুরাগীদের মন ভাঙলেন দিশা।

এই মুহূর্তে ছবির কাজ নিয়ে ব্যস্ত তিনি। শেষ মুক্তি পাওয়া ছবি ‘এক ভিলেন রিটার্নস’ বক্স অফিসে ভাল ফল না করলেও তিনি পরবর্তী কাজ নিয়ে বেশ আশাবাদী। এর পর সিদ্ধার্থ মলহোত্রের সঙ্গে ‘যোদ্ধা’ ছবিতে দেখা যাবে দিশাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Disha Patani Bollywood Actress Bollywood Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE